শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeশিক্ষারবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হলেন প্রফেসর ড. মোঃ শাহ্ আজম

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হলেন প্রফেসর ড. মোঃ শাহ্ আজম

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ পেয়েছেন প্রফেসর ড. মোঃ শাহ্ আজম। গতকাল মঙ্গলবার রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারী করে।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখার উপ সচিব মাহমুদুল আলম স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদনক্রমে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় বাংলাদেশ আইন ২০১৬ এর ১০ (১) ধারা অনুসারে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর ড. মোঃ শাহ্ আজমকে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, সিরাজগঞ্জের ভাইস চ্যান্সেলর পদে কতিপয় শর্ত সাপেক্ষে যোগদানের তারিখ হতে ৪ (চার) বছরের জন্য নিয়োগ করা হলো। এ ব্যাপারে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা শাহ আলির সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে জানান, আজ বুধবার দুপুরে নবনিযুক্ত ভাইস চ্যান্সেলর (ভিসি) ড. মোঃ শাহ্ আজম বিশ্ববিদ্যালয়ে যোগদান করেছেন এবং আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহন করেছেন। এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক আব্দুল লতিফ, রেজিস্ট্রার সোহরাব আলী সহ শিক্ষকমন্ডলী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। জানা গেছে, গত ১১ জুন প্রথম উপাচার্য প্রফেসর ড. বিশ্বজিৎ ঘোষের ৪ বছর মেয়াদ শেষ হওয়ার পর থেকে উপাচার্যের পদটি শূন্য ছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments