বাংলাদেশ প্রতিবেদক: দেশের বিভিন্ন অঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে চলমান শুধু ২০২০ সালের বি.এড অনার্স প্রথম বর্ষ দ্বিতীয় সেমিস্টার ও ২০২০ সালের বি.এড অনার্স দ্বিতীয় বর্ষ চতুর্থ সেমিস্টার পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরবর্তী সময়ে এই পরীক্ষা সম্পর্কে নির্দেশনা দেয়া হবে।

শনিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বন্যা পরিস্থিতির অবনতির কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে চলমান শুধু ২০২০ সালের বি.এড অনার্স প্রথম বর্ষ দ্বিতীয় সেমিস্টার এবং ২০২০ সালের বি.এড অনার্স দ্বিতীয় বর্ষ চতুর্থ সেমিস্টার পরীক্ষা পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত করা হলো। স্থগিত এ দুটি পরীক্ষার সংশোধিত সময়সূচি পরবর্তী সময়ে সংশ্লিষ্ট সবাইকে অবহিত করা হবে।

এর আগে বন্যার কারণে ১৯ জুন অনুষ্ঠেয় সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ ছাড়াও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা স্থগিত করা হয়েছে।

Previous articleযমুনার পানি বিপদসীমা ছুঁই ছুঁই, বন্যা-আতঙ্ক সিরাজগঞ্জেও
Next articleউল্লাপাড়ায় সবজি চাষে কৃষকদের আগ্রহ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।