বুধবার, মে ১, ২০২৪
Homeশিক্ষাচবি ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় দুজন শনাক্ত

চবি ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় দুজন শনাক্ত

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় দুইজনকে শনাক্ত করা হয়েছে। তবে শনাক্তদের নাম-পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

শুক্রবার বেলা ১১টায় হাটহাজারী থানার ওসি রুহুল আমিন জানান, তারা সিসিটিভি ফুটেজ দেখেছে অনেকগুলো। এখন পর্যন্ত দুজনকে শনাক্ত করা গেছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় প্রকাশ করা হচ্ছে না।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর শহিদুল ইসলাম বলেন, সিসিটিভি ফুটেজে কিছু সন্ধান পাওয়া গেছে। গ্রেফতারে চেষ্টা চলছে।

এদিকে বুধবার বিকেলে এ ঘটনায় মামলা করে শ্লীলতাহানির শিকার ওই ছাত্রী। নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১০ ধারায় এই মামলায় অজ্ঞাত পাঁচজনকে আসামি করা হয়।

গত রোববার রাতে প্রীতিলতা হলের পাশে ওই ছাত্রী শ্লীলতাহানির শিকার হন বলে মামলায় বলা হয়েছে। এ ঘটনায় একের পর এক আন্দোলন চলছে চবি ক্যাম্পাসে। বুধবার রাতে উপাচার্যের বাসভবনের সামনে বিক্ষোভ করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রীরা। বৃহস্পতিবার সকাল ১১ টায় ক্লাস বর্জন করে আন্দোলন করেন রসায়ন বিভাগের শিক্ষার্থীরা। দুপুর ১২ থেকে শহীদ মিনারের সামনে আন্দোলন করেন প্রগতিশীল ছাত্র জোট ও সাধারণ শিক্ষার্থীরা। শহীদ মিনার ও প্রক্টর অফিসের সামনে শত শত শিক্ষার্থী জমায়েত হয়ে বিক্ষোভ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments