শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeশিক্ষাবিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

মুখলেসুর রহমান সুইট,ইবি: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ‘নৈরাজ্য ও অস্থিতিশীল পরিবেশ’ সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও ছাত্র সমাবেশ করেছে কুষ্টিয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। শনিবার দুপুর সাড়ে ১২টায় ছাত্রলীগের দলীয় ট্রেন্ড থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে সমাবেশে মিলিত হয়।

এতে সংগঠনটির সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে সহ-সভাপতি বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলামসহ দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, বিএনপি দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করছে। কেউ যদি বিশ্ববিদ্যালয়কে অস্থিতিশীল করতে চান। তাহলে তাদেরকে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে। তিনি আরও বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সকল সময়ে শিক্ষার্থীবান্ধব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments