রবিবার, জুন ২৩, ২০২৪
Homeশিক্ষাজবি রোভার স্কাউট গ্রুপের হীরকজয়ন্তী, চলছে রেজিষ্ট্রেশন

জবি রোভার স্কাউট গ্রুপের হীরকজয়ন্তী, চলছে রেজিষ্ট্রেশন

তাসদিকুল হাসান,জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের ৬০ বছর পূর্তিতে হীরকজয়ন্তী উৎসবের আয়োজন করা হয়েছে। আগামী ১০ মার্চ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে দিনব্যাপী বিপুল উৎসাহ উদ্দীপনায় হীরকজয়ন্তী ২০২৩ পালন করা হবে।

হীরকজয়ন্তী পালনের উদ্দেশ্যে সকল রোভার সদস্যদের আগামী ২৬ ফেব্রুয়ারির মধ্যে রেজিস্ট্রেশন করার জন্য আহ্বান করা হয়েছে। রেজিস্ট্রেশন ফি হিসেবে বর্তমান ও সাবেক রোভার স্কাউট লিডার এবং সাবেক রোভার সদস্যদের জন্য ১৫০০ টাকা, সাবেক হয়েছেন তবে ০৩ বছর হয়নি এমন সদস্যদের জন্য ১০০০ টাকা, বর্তমান রোভারদের জন্য ৫০০ টাকা এবং অতিথিদের জন্য ১০০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আগামী ২৬ ফেব্রুয়ারির মধ্যে বিকাশ বা নগদের মাধ্যমে অথবা জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার ডেনে সরাসরি রেজিস্ট্রেশন ফি জমা দেওয়ার জন্য সকলকে আহ্বান করা হয়েছে। রেজিষ্ট্রেশন ফি জমা দেওয়ার পর নিম্নোক্ত লিংকের ফরমটি পূরণ করার জন্য বলা হয়েছে।

https://forms.gle/uXv9XRycYK5JLpxJ6

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগঃ
হোসাইন মুহাম্মদ গোলাম রাজিক আদন
সিনিয়র রোভার মেট ও
সাধারণ সম্পাদক
রোভার-ইন-কাউন্সিল ২২-২৩
জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ
মোবাইল: ০১৬৮৬৯৬৫২৩৫

উল্লেখ্য, ১৯৬৩ সালে তৎকালীন জগন্নাথ কলেজে বাংলাদেশ স্কাউটস এর রোভার শাখার সর্বপ্রথম যাত্রা শুরু হয়। তখন থেকেই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল উন্নয়নশীল কার্যক্রমে রোভার স্কাউট গ্রুপ অবদান রেখে চলেছে। সেই সাথে বাংলাদেশের সর্বোচ্চ সংখ্যক প্রেসিডেন্স রোভার স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করে বিশ্ববিদ্যালয়ের সম্মানকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments