বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeশিক্ষাসামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় ও প্রেম, শেষে আপত্তিকর অবস্থায় আটক ইডেন ছাত্রী!

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় ও প্রেম, শেষে আপত্তিকর অবস্থায় আটক ইডেন ছাত্রী!

মুখলেসুর রাহমান সুইট: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) এক প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় আটক করেছে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মীরা। সোমবার (০৬ মার্চ) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয় লেকে তাদের আপত্তিকর অবস্থায় আটক করা হয়।

নিরাপত্তা কর্মী সূত্রে, আটক হওয়া প্রেমিক বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র ও লালন শাহ হলের আবাসিক শিক্ষার্থী। এবং প্রেমিকা ঢাকার ইডেন কলেজের প্রথম বর্ষের ছাত্রী। ফেসবুকে যোগাযোগের মাধ্যমে তাদের প্রেম হয়। পরে প্রেমিকের ডাকে গত ৪ মার্চ ক্যাম্পাসে আসে ওই ছাত্রী । ক্যাম্পাসে এসে ছাত্রের এক বান্ধবীর কাছে হলে থাকছিল সে। দুই দিন হলে থাকার পর আজ তার প্রেমিকের সাথে আপত্তিকর অবস্থায় আটক হয় সে। পরে বিয়ের বিষয়ে তাদের বলা হলে মেয়ে রাজি হয়নি। জানা যায়, আটক হওয়া ছেলের বাড়ি দিনাজপুর জেলার বীরগঞ্জের সুজলপুর ও মেয়ের বাড়ি খুলনা জেলার পাইকগাছার আলমতলা গ্রামে।

ছাত্র উপদেষ্টা বলেন, ছাত্রী আমাদের হেফাজতে আছে। তার বাবাকে খবর দেয়া হয়েছে। তার বাবা এসে মেয়েকে নিয়ে যাবে। তাদের বিয়ে দিবে কি দিবেনা এটা তাদের পারিবারিক বিষয়।

এ বিষয়ে সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন বলেন, ঘটনা শোনার পর আমি ঘটনাস্থলে যাই। পরে তাদের প্রক্টর অফিসে নিয়ে আসা হয়। এরপর তাদের অভিভাবকের সাথে কথা বলে ছেলেকে বিভাগের দায়িত্বে দেয়া হয়েছে এবং মেয়েকে তার পরিবারের জিম্মায় ছেড়ে দিয়েছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments