মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Homeশিক্ষাধূপখোলায় গ্যাসলাইন বিস্ফোরণে জবি শিক্ষার্থীর ২৫ শতাংশ দগ্ধ

ধূপখোলায় গ্যাসলাইন বিস্ফোরণে জবি শিক্ষার্থীর ২৫ শতাংশ দগ্ধ

তাসদিকুল হাসান,জবি: রাজধানীর গেন্ডারিয়া ধূপখোলা বাজার এলাকায় রাস্তায় ওয়াসার পানির লাইন মেরামতের সময় গ্যাসলাইনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ সেশনের উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান শাওন সহ ৯জন দগ্ধ হয়েছেন। সোমবার (১ মে) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধদের মধ্যে মুদি দোকানি আব্দুর রহিম (৫০) তার মেয়ে মিম আক্তার (২১) ও মিমের ছেলে মো. আলিফ (২) এই তিন জনকে ঢামেকের বার্ন ইউনিটে ভর্তি করানো হয়েছে‌। আর জবি শিক্ষার্থী শাওনসহ (২২) দগ্ধ মো. সোহেল (৪৮), আলী হোসেন (৫২), রাশেদ মিয়া (৩২), সাহারা বেগম (৬৫) এবং মিজানুর রহমানকে (৩২) বার্ন ইনস্টিটিউটের চিকিৎসা নিচ্ছেন।জানা যায়, আগুনে শাওনের শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। বিস্ফোরণের সময় তিনি ঐ বাজারে বাজার করতে গিয়েছিলেন বলে জানা যায়।

দগ্ধ মিম আক্তার জানান, ধূপখোলা মাছ বাজার সংলগ্ন মুদি দোকান ও পাশেই তাদের ভাড়া বাসা ও বাবার দোকান। দোকানের সামনে গ্যাস লাইনের পাশে ওয়াশার পানির লাইনের জন্য ড্রেন খননের কাজ চলছিল। সেখান থেকে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণে তাদের দোকান ঘরসহ আগুন ছড়িয়ে পড়লে তারা দগ্ধ হন।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার লিমা খানম বলেন, সোমবার (১ মে) সকাল ৯টা ৩৫ মিনিটে আগুন লাগার খবর আসে। খবর পেয়ে সূত্রাপুর স্টেশন থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সেখানে যাচ্ছিল। ইউনিট দুটি পৌঁছানোর আগেই আগুন নিভে যাওয়ার সংবাদ আসে। পরে ইউনিট দুটি রাস্তা থেকে ফেরত আসেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments