শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeশিক্ষাশিক্ষার্থীদের বাস রাখার জায়গা নেই ক্যাম্পাস ভর্তি নিজস্ব গাড়ি, ভোগান্তিতে শিক্ষার্থী

শিক্ষার্থীদের বাস রাখার জায়গা নেই ক্যাম্পাস ভর্তি নিজস্ব গাড়ি, ভোগান্তিতে শিক্ষার্থী

বাংলাদেশ প্রতিবেদক: ক্যাম্পাসে শিক্ষার্থীদের বাস রাখার জায়গা না থাকলে ক্যাম্পাস ভর্তি নিজস্ব পরিবহনের কোনো অভাব নেই। নিজস্ব পরিবহন না থাকায় রাজধানীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের শিক্ষার্থীরা একদিকে যেমন ভোগান্তিতে রয়েছে অন্যদিকে পরিবহন সংকট দূর করতে একাধিকবার কলেজটির অধ্যক্ষ অধ্যাপক মোহসীন কবিরের কাছে গেলেও মেলেনি কোনো আশার বাণী। উল্টো যারা গিয়েছে তাদের বলেছ ক্যাম্পাসে বাস রাখার মত কোনো জায়গা নেই। বাস আনলে রাখবো কোথায়? তাছাড়া এর পিছনে খরচও আছে অনেক! সরজমিনে গিয়ে দেখা গেছে ক্যাম্পাসে রাখা সারি সারি গাড়ী।

গাড়ীগুলোর বিষয় গাড়ীর ড্রাইভারদের সাথে কথা বলে জানা যায়, গাড়ীগুলো বিভিন্ন বিভাগের শিক্ষকদের। তারা গাড়ীগুলো নিয়ে আসে এবল যতক্ষণ পর্যন্ত ক্যাম্পাসে থাকে ততক্ষণ পর্যন্ত গাড়ীগুলোও থাকে।

এই বিষয়ে শিক্ষার্থীদের সাথে কথা বলতে গেলে তারা বলেন, অধ্যক্ষ স্যারের কাছে আমরা যখনই যাই তখনই উনি বলেন যে ক্যাম্পাসে বাস রাখার জায়গা নেই, অথচ প্রতিদিনই মাঠ ভর্তি থাকে তাদের নিজস্ব গাড়ী। এই গাড়ীর জন্য আমরা ঠিকমত চলাফেরা করতে পারিনা। একে তো ক্যাম্পাস ছোট্ট তার উপর তাদের এই গাড়ীর কারণে আমরা দাঁড়ানোর জায়গাটুকু পাইনা। একটু যে খেলাধুলা করবো তারও সুযোগ নেই। ক্যাম্পাসে যদি সাধারণ শিক্ষার্থীদের জন্য বাস রাখার জায়গা না হয় তাহলে এতগুলো গাড়ী রাখার জায়গা তারা কিভাবে পায়? আমরা এর থেকে মুক্তি চাই, আমরা আমাদের নিজস্ব পরিবহন চাই। পার্কিং মুক্ত ক্যাম্পাস চাই!

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments