মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeশিক্ষাইবিতে নওরিন মৃত্যুর বিচার দাবিতে ঐক্যমঞ্চ'র মানববন্ধন

ইবিতে নওরিন মৃত্যুর বিচার দাবিতে ঐক্যমঞ্চ’র মানববন্ধন

বাংলাদেশ প্রতিবেদক: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী নওরীন নুসরাত স্নিগ্ধার মৃত্যুর বিচার দাবিতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ-ঐক্যমঞ্চ। শনিবার বেলা সাড়ে ১১ টায় প্রধান ফটক সংলগ্ন ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালের সামনে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

সংগঠনটির আহ্বায়ক ইয়াশিরুল কবির সৌরভের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালিউল্লাহ, ঐক্যমঞ্চ’র সদস্য সচিব রাবেয়া খাতুন, রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতি মঞ্জুরুল ইসলাম নাহিদ ও সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম রাসেল, সিওয়াইবি’র সভাপতি গোলাম রব্বানী প্রমুখ। এসময় বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের অর্ধশতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, নওরীন বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবী শিক্ষার্থী ছিল। আমরা ক্যাম্পাসের একটা নক্ষত্রকে হারিয়েছি। সে শিক্ষার্থীদের বিভিন্ন দাবিদাওয়ার বিষয়ে সবসময় পাশে থেকেছে। বিশ্ববিদ্যালয়ের হয়ে জাতীয় পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। তার এই মেধা পূরণ হওয়ার নয়। প্রশাসনের কাছে অনুরোধ, তার মৃত্যু নিয়ে যে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে তা সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, নওরীন হত্যাকান্ডের অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তির প্রতিবাদে বন্ধন-৩২ ব্যাচ, বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি সহ বিভিন্ন সামাজিা সংগঠন ধারাবাহিক কর্মসূচি পালন করে যাচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments