শনিবার, জুলাই ১৩, ২০২৪
Homeসারাবাংলাসিএনজি’র সীটের ভেতর থেকে ২৭ কেজি গাঁজা উদ্ধার, আটক ২

সিএনজি’র সীটের ভেতর থেকে ২৭ কেজি গাঁজা উদ্ধার, আটক ২

স্বপন কুমার কুন্ডু: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঈম্বরদীস্থ পাবনা ‘খ’ সার্কেলের বিশেষ অভিযানে সিএনজি’র সীটের ভেতরে বিশেষ কায়দায় রাখা ২৬ কেজি ৮০০ গ্রাম গাঁজা এবং ২ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। শুক্রবার (২৫ আগষ্ট) রাতে মাদকের ‘খ’ সার্কেলের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের নের্তৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঈশ্বরদীর পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, বিভাগীয় স্টাফদের সমন্বয়ে একটি রেডিং পার্টি গঠন করে আতাইকুলা ধর্মগ্রাম গ্র্রামস্থ বহুমুখী সমবায় সমিতি লিঃ সামনে ঢাকা-পাবনা মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। রাত সাড়ে দশটার দিকে পাবনাগামী সিএনজি তল্লাশি করে সীটের ভেতরে বিশেষ কায়দায় রাখা ২৬ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এসময় গাঁজা বহনকারী আতাইকুলার ধোপাঘাটা গ্রামের সাত্তার শেখের পুত্র মোহাম্মদ মাজেদ শেখ (৪২) এবং পাবনা সদরের জালালপুর এলাকার মৃত আব্দুল মজিদের পুত্র এনামুল হক বাবুল (৪০)কে গ্রেফতার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে বলে তিনি জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments