রবিবার, মে ১৯, ২০২৪
Homeশিক্ষাআহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবি’র শ্রদ্ধা

আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবি’র শ্রদ্ধা

বাংলাদেশ প্রতিবেদক: বীর মুক্তিযোদ্ধা, গাজীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য শহিদ আহ্সান উল্লাহ্ মাস্টার ’র ২০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (৭ মে) গ্রামের বাড়ী গাজীপুরস্থ হায়দারাবাদে তাঁর কবরে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি)। পরে শহিদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতারের পক্ষ থেকে শ্রদ্ধার্ঘ নিবেদন করেন বাউবির উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন, রেজিস্ট্রার ড. মহা: শফিকুল আলম, ডিন, পরিচালক, বাউবি শিক্ষক সমিতি, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী শিক্ষক ফোরাম, বাউবি ডিরেক্টরস কাউন্সিল, বঙ্গবন্ধু আদর্শে বিশ্বাসী কর্মকর্তা পরিষদ এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments