শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeবিনোদনপ্রথমবারের মতো টিভি লাইভে ন্যান্সির সঙ্গে মেয়ে

প্রথমবারের মতো টিভি লাইভে ন্যান্সির সঙ্গে মেয়ে

কাগজ ডেস্ক: প্রথমবারের মতো টেলিভিশনে একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ও তার মেয়ে মার্জিয়া বুশরা রোদেলা। বৃহস্পতিবার সকাল ১১টায় বাংলাভিশনে প্রচারিত আড্ডাবিষয়ক লাইভ অনুষ্ঠান ‘সকাল বেলার রোদ্দুর’ দেখা যাবে মা ও মেয়েকে।

অনুষ্ঠানটি প্রযোজনা করছেন আরিফ হোসেন ও উপস্থাপনায় ফেরদৌস বাপ্পী।

গানের পাশাপাশি সঙ্গীতের নানা বিষয় কথা বলবেন তারা। জানা যাবে মেয়েকে নিয়ে ন্যান্সির ভবিষ্যৎ পরিকল্পনা।

এ বিষয়ে ন্যান্সি বলেন, এই প্রথমবারের মতো একটি লাইভে আসছি আমি ও আমার মেয়ে রোদেলা। বিষয়টি নিয়ে রোদেলা বেশ উচ্ছ্বসিত। পাশাপাশি প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়াবে এই জন্য কিছুটা নার্ভাসও। তবে আশা করি রোদেলার এ অঙ্গনে পথ চলা সুন্দর হবে।

ন্যান্সি আরও বলেন, রোদেলার গাওয়া একটি গান সম্প্রতি প্রকাশ হয়েছে। এরপর থেকে অনেকেই নিয়মিত গাওয়ার জন্য রোদেলাকে উৎসাহ দিচ্ছেন। রোদেলা যদি নিয়মিত গান গাইতে চায় তাহলে মা হিসেবে সবসময় পাশে থাকব আমি।

গত ২৩ ফেব্রুয়ারি রেকর্ডিং হয়েছে ন্যান্সিকন্যা মার্জিয়া বুশরা রোদেলার কণ্ঠে কাজী নজরুলের জনপ্রিয় ‘প্রজাপ্রতি প্রজাপতি’ গানটি। আর নিজের ইউটিউবে গানটি প্রকাশিত হয়েছে ১ মার্চ। কণ্ঠশিল্পী ন্যান্সি নিজেও এ গানে হামিং দেন।

গান প্রকাশিত হওয়ার পর ন্যান্সি বলেন, গানটি নতুনভাবে সংগীতায়োজন হয়েছে। দর্শকরা নতুনভাবে আবারও গানটি শুনতে পাবে।

তিনি বলেন, আমাদের দেশে শিশুদের উপযোগী গানের অভাব। শিশুদের কথা মাথায় রেখেই গানটি করা হয়েছে। আশা করি গানটি সবার ভালো লাগবে।

এর আগে গত ২৫ ফেব্রুয়ারি দেয়া একান্ত সাক্ষাৎকারে রোদেলা বলেছিল, সে তার মায়ের মতোই বড় শিল্পী হতে চায়।

প্রথম রেকর্ডিংয়ে নিজের অনুভূতি প্রকাশ করে রোদেলা বলে, এটি আমার জীবনের প্রথম রেকর্ডিং, অনেক ভয়ে ছিলাম। কি হয় না হয়। মাসুম আংকেল (সংগীত পরিচালক) আমাকে অনেক সহযোগিতা করেছেন, সাহস জুগিয়েছেন। আপনারা সবাই আমার গানটি শুনবেন, আমাকে উৎসাহিত করবেন। আশা করি গানটি সবার ভালো লাগবে। আমার জন্য দোয়া করবেন। আমি যেন মায়ের মতো বড় শিল্পী হতে পারি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments