শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeবিনোদননামাজ পড়েই চিরঘুমে হারিয়ে গেলেন কৌতুকাভিনেতা আনিস

নামাজ পড়েই চিরঘুমে হারিয়ে গেলেন কৌতুকাভিনেতা আনিস

সদরুল আইন: প্রবীণ কৌতুকাভিনেতা আনিস মারা গেছেন। রোববার রাত ১১টা নাগাদ টিকাটুলীর নিজ বাসায় মৃত্যু হয় তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। পারিবারিক সূত্রে জানা গেছে, আনিস শারীরিকভাবে সুস্থই ছিলেন। রাতে তিনি নামাজ পড়ে ঘুমাতে গিয়েছিলেন। সে সময়ই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার।

আজ সোমবার সকালে টিকাটুলী জামে মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তার মরদেহ গ্রামের বাড়ি ফেনীর ছাগলনাইয়া থানার বল্লবপুরে নিয়ে যাওয়া হবে। সেখানে বাদ আসর তাকে সমাহিত করা হবে বলে জানানো হয়েছে।

১৯৬০ সালে `বিষকন্যা` ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে কৌতুকাভিনেতা হিসেবে চলচ্চিত্র জগতে পা রাখেন আনিস।

কিন্তু ছবিটি মুক্তি পায়নি। ১৯৬৩ সালে আনিস অভিনীত প্রথম ছবি জিল্লুর রহমান পরিচালিত ‘এই তো জীবন’ মুক্তি পায়। এরপর আড়াই শতাধিক ছবিতে অভিনয় করেন তিনি।

উল্লেখ্য, এ প্রতিবেদদকের সাথে চলচিত্র অভিনেতা অানিসের ছিল বিশেষ সখ্যতা। ঢাকার বারডেম হাসপাতালে এই মহান মানুষটির সাথে সুদীর্ঘ ৭ টি বসন্ত সন্ধ্যার অাড্ডায় একসাথে কাটানো সময়গুলো এখন শুধুই স্মৃতি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments