মডেল প্রিয়াঙ্কা

বাংলাদেশ ডেস্ক: গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন উপস্থাপিকা, মডেল ও ছোটপর্দার অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান। তাকে হাসপাতালটির আইসিইউতে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়েছে। তার হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে। কাজেই প্রিয়াঙ্কার শারীরিক অবস্থার উন্নতি নিয়ে খুব একটা আশাবাদী নন চিকিৎসকরা।

গত বৃহস্পতিবার রক্তে মারাত্মক সংক্রমণ নিয়ে এই মডেল প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে অবস্থার অবনতি হলে পরের দিন অর্থাৎ শুক্রবার তাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। পাঁচ দিন ধরে শহরের নামী এই হাসপাতালটিতেই প্রিয়াঙ্কা চিকিৎসাধীন আছেন।

স্কয়ার হাসপাতাল সূত্র জানিয়েছে, প্রিয়াঙ্কার রক্তে যে সংক্রমণ হয়েছিল তা অনেকটাই নিয়ন্ত্রণে। কিন্তু নতুন করে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। তাতে সমস্যা জটিল হয়েছে। তার হার্টের অবস্থা খুবই খারাপ। এমন পরিস্থিতিতে প্রিয়াঙ্কার শারীরিক উন্নতি নিয়ে চিকিৎসকরা খুব বেশি আশাবাদী হতে পারছেন না। তবে তারা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

মডেল হিসেবে কেরিয়ার শুরু করা প্রিয়াঙ্কা জামান ২০১৩ সালে বিটিভিতে ‘ছায়াছন্দ’ অনুষ্ঠান উপস্থাপনার মধ্য দিয়ে আলোচনায় আসেন। এরপর উপস্থাপনার পাশাপাশি অনেক নাটকে তিনি অভিনয় করেছেন। এ ছাড়া বিভিন্ন সময়ে বিভিন্ন বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে তাকে মডেল হিসেবে দেখা গেছে।

Previous article৩২ বছরের রেকর্ড ভাঙলেন বাবর
Next articleভারত-পাক সীমান্তে দফায় দফায় চলছে গুলিবর্ষণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।