শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeআন্তর্জাতিকভারত-পাক সীমান্তে দফায় দফায় চলছে গুলিবর্ষণ

ভারত-পাক সীমান্তে দফায় দফায় চলছে গুলিবর্ষণ

বাংলাদেশ ডেস্ক: ভারত-পাক সীমান্তে মঙ্গলবার সকাল থেকেই দফায় দফায় গুলিবর্ষণ চলছে। জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলার শাহপুর ও কীর্নি সেক্টরে সংঘর্ষবিরতি চুক্তি ভেঙে সীমান্তের ওপার থেকে গুলি চালায় পাকিস্তানের সেনারা বলে অভিযোগ ভারতীয় বাহিনীর।
ভারতীয় সেনার অভিযোগ করে জানিয়েছে, মঙ্গলবার সকালে পাকিস্তান থেকে গুলি ও মর্টার শেল ছুঁড়তে থাকলে পাল্টা জবাবে ভারতের পক্ষ থেকেও গুলি ছোঁড়া হয়েছে। তবে হতাহতের কোন খবর এখন পর্যন্ত পাওয়া যায়নি বলে খবরে বলা হয়েছে।
এদিকে, জাতিসংঘ অধিবেশন শেষে দেশে ফিরে রাজধানী ইসলামাবাদে নিজ দলের সমর্থকদের এক সমাবেশে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেনে, বিশ্বের কোনো দেশ যদি ভারত অধিকৃত কাশ্মিরের নির্যাতিত জনগণের পাশে না থাকে, তা হলেও পাকিস্তান থাকবে। এ জন্য যেকোনো পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত পাকিস্তান। সংক্ষিপ্ত ভাষণে ইমরান খান বলেন, কাশ্মির নিয়ে চলমান সংগ্রামে উত্থান-পতন থাকবে তবে কঠিন সময় এলে তিনি জনগণকে হতাশ না হওয়ার জন্য আহ্বান জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments