শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeবিনোদনমৌসুমীর নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে প্রতারণার অভিযোগ

মৌসুমীর নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে প্রতারণার অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: ‘প্রিয়দর্শিনী’ খ্যাত চিত্রনায়িকা মৌসুমী। সাবলীল অভিনয় আর দৃঢ় ব্যক্তিত্ব দিয়ে তিনি অর্জন করেছেন সুখ্যাতি। দেশ-বিদেশে তার অসংখ্য ভক্ত রয়েছে। আর এই সুযোগটি কাজে লাগিয়ে একটি দুষ্টচক্র প্রতারণা করে যাচ্ছে। মৌসুমীর নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে অনেকের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছে, এমনটা দাবি করেছেন মৌসুমীর স্বামী অভিনেতা ওমর সানী।

সংবাদমাধ্যমকে ওমর সানী বলেন, ‘মৌসুমীর একটি ফেসবুক অ্যাকাউন্ট ও পেজ ছিল, যা প্রায় দুই বছর আগেই হ্যাক হয়েছে। শুনেছি, ওই আইডিগুলোর মাধ্যমেও নাকি অনেকে প্রতারিত হয়েছে। অনেকে আমাকে ওই আইডিগুলো নিয়ে অভিযোগ করছেন। বর্তমানে মৌসুমীর নামে কোনো ফেসবুক আইডি ও পেজ নেই। ফেসবুকে যা দেখচ্ছেন, সব ভুয়া।’

তিনি আরও বলেন, ‘করোনাভাইরাস ও ঈদকে সামনে রেখে একদল প্রতারক মৌসুমীর নাম ব্যবহার করে প্রতারণার ফাঁদ পেতেছে। এসব প্রতারকের জন্য মৌসুমীর ভাবমূর্তি নষ্ট হচ্ছে। অনেকেই এই ফাঁদে পড়েছেন শুনলাম। সবাইকে বলব, এসব ফাঁদে আপনারা পা দেবেন না।’ পাশাপাশি শিগগিরই প্রতারকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন ওমর সানী।

এদিকে, মৌসুমীর নামে ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট ও পেজের বিষয়টি নিয়ে ওমর সানী তার ফেসবুক একটি পোস্টও দিয়েছেন। সেখানে ক’টি ভুয়া অ্যাকাউন্ট ও পেজের ছবি তুলে ধরে তিনি লিখেছেন- এর আগে, আপনাদের আমি জানিয়েছি; আপনারা যে স্টিলগুলো দেখতে পাচ্ছেন, আরও অনেক আছে? এগুলো একটাও মৌসুমীর আইডি নয়, পেজ নয়। অসংখ্য কমপ্লেইন আমার কাছে দিচ্ছে আমাদের ভক্তরা। যে এখান থেকে টাকা চাচ্ছে, বাজে মন্তব্য করছে এবং মৌসুমীর ভাবমূর্তি নষ্ট করছে। যা কিছু করবেন নিজ দায়িত্বে করবেন। ধন্যবাদ সবাইকে, ভালো থাকবেন বাসায় থাকবেন।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments