খুনের হুমকি দেয়ার অভিযোগে ডিপজলের বিরুদ্ধে জিডি চলচ্চিত্র প্রযোজকের

বাংলাদেশ প্রতিবেদক: ঢালিউডের এক সময়ের আলোচিত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের বিরুদ্ধে খুনের হুমকি দেওয়ার অভিযোগ মামলা হয়েছে। মামলা করেছেন প্রযোজক সমিতির সদস্য জামাল পাটোয়ারী। গত ২৭ জুলাই তেঁজগাও শিল্পাঞ্চল থানায় গিয়ে তিনি ডিপজলের বিরুদ্ধে অভিযোগ করেন। জিডিতে ডিপজলের ব্যবহার করা একটি ফোন নাম্বার উল্লেখ করে তিনি বলেন, শিল্পী সমিতি নিয়ে দ্বন্দ্বে জের ধরে গত ২৬ জুলাই আমার মোবাইল ফোনে কল দিয়ে শিল্পী সমিতির সহ সভাপতি মনোয়ার হোসেন ডিপজল তাকে খুনের হুমকি দেন। আর কখনোই বউ বাচ্চার মুখ দেখতে পারবি না, তোর লাশ খোঁজে পাওয়া যাবে না বলে জামালকে হুমকি দেন ডিপজল।

এর আগে আরও দুইবার জামালকে হুমকি দিয়েছেন ডিপজল এমন অভিযোগও উল্লেখ করা হয়েছে জিডিতে। বাধ্য হয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভোগা জামাল পাটোয়ারী পুলিশের দ্বারস্থ হয়েছেন।

এ বিষয়ে জামাল পাটোয়ারী গণমাধ্যমকে জানান, বাধ্য হয়েই আমি জিডি করেছি। জায়েদ খান শিল্পী সমিতিকে ব্যবহার করছিলেন- এমন কথা আমি বলেছি। আর তাতে আমার সদস্যপদ হারাতে হয়েছে। এছাড়া মিথ্যা মাদক ব্যবসায়ী বানিয়ে আমার নামে মামলা করেছে। ক্ষমতা প্রয়োগ করে এফডিসির গেটে আমার ঢোকা বন্ধ করে দেয়। নিজের কাজের জায়গায় আসতে পারি না। লজ্জায় অপমানে কেঁদেছি দিনের পর দিন। আজ যখন প্রতিবাদ করতে চাইছি তখন আমাকে মেরে ফেলার জন্য হুমকি দেয়া হচ্ছে।

Previous articleসরকার দেশের মানুষকে গরু-ছাগলের খোঁয়াড়ে পরিণত করেছে: রিজভী
Next article১২ কোটি ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে বগুড়ায় যমুনা ব্যাংকের ম্যানেজার গ্রেপ্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।