বাংলাদেশ প্রতিবেদক: মডেল ও অভিনেত্রী আনিকা করিব শখ। ২০১১ সালে একটি বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে সম্পর্ক হয় মডেল ও অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে। চার বছর চুটিয়ে প্রেম করে ২০১৫ সালের ৭ জানুয়ারি গোপনে বিয়ে করেন তারা। অজানা কারণে বিয়ের দুই বছরের মধ্যে মান-অভিমান শুরু হয় তাদের। ভেঙে যায় শখ-নিলয়ের সংসার।

তারপর অনেকটা লাপাত্তা হয়ে যান শখ। দূরে সরেন মিডিয়া থেকে। দীর্ঘ সময় আড়ালে থাকার পর বছর দুয়েক আগে প্রকাশ্যে এসেছেন তিনি। অভিনেতা তাসকিন রহমানের সঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন বলেও খবর পাওয়া গেছে।

শোনা যাচ্ছে, গোপনে আবারও বিয়ে করেছেন এ অভিনেত্রী। স্বামীর সঙ্গে শখের একাধিক ছবি ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বাংলা নাটকসহ বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়েছে শখ ও তার স্বামীর ছবিগুলো। তার থেকেই গুঞ্জন গাঢ় হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ২০২০ সালের ১২ মে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তিনি। তার স্বামীর নাম রহমান জন, পেশায় ব্যবসায়ী। গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে শখের শ্বশুরবাড়ি। রাজধানীর উত্তরায় থাকছেন তারা।

এ বিষয়ে জানতে শখের ব্যক্তিগত নম্বরে যোগাযোগ করা হলে পাওয়া যায়নি তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমেও তার আইডি খুঁজে পাওয়া যাচ্ছে না। এদিকে দ্বিতীয় বিয়ের খবরের সত্যতা জানতে অপেক্ষায় শখ ভক্তরা। তারা মনে করছেন, শিগগিরই সব প্রকাশ করে আবারো কাজে ফিরবেন জনপ্রিয় এ অভিনেত্রী।

Previous articleপাবনায় ২ মেয়রপ্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০
Next articleএইচএসসির ফল প্রকাশ শনিবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।