বাংলাদেশ প্রতিবেদক: পাবনা পৌর নির্বাচনকে কেন্দ্র করে দুই মেয়রপ্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

পুলিশ জানায়, পৌর নির্বাচনে প্রচারণার শেষ দিনে, বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় শহরের স্বাধীনতা চত্বরে জনসভায় যোগ দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল। জনসভা শেষে ফেরার পথে শালগাড়ীয়ায় স্বতন্ত্র মেয়রপ্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর করে নৌকা সমর্থিত মেয়রপ্রার্থী আলী মর্তুজা বিশ্বাসের লোকজন।

এ সময় দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়। এ সময় উভয়পক্ষের বেশ কয়েকটি নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে আহত ১০ জনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, শহরের গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে পুলিশ অবস্থান নিয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

এদিকে দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করায়, সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের সব কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করেছে কেন্দ্রীয় কমিটি।

Previous articleজনপ্রিয়তাই কাল হলো রামু রশিদ নগরের চেয়ারম্যান শাহ আলমের
Next articleঅভিনেত্রী শখের দ্বিতীয় বিয়ের গুঞ্জন!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।