বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলার তদন্ত স্বার্থে সাভার মডেল থানায় ডেকে নেওয়া হয়েছে ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনিকে। জানা গেছে, সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

আজ রোববার দুপুর আড়াইটার দিকে নিজের গাড়িতে করেই সাভার মডেল থানায় যান পরী। এ সময় তার সঙ্গে কয়েকজন ছিলেন। এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী।

তিনি জানান, পরীমনির মামলায় সাভার থানা হাজতে ৫ দিনের রিমান্ডে রয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, উত্তরা ক্লাবের সাবেক প্রেসিডেন্ট ও আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন ও তার বন্ধু তুহিন সিদ্দিকী অমি। তাদের দেওয়া তথ্য যাচাই করতেই পরীমনিকে থানায় ডাকা হয়েছে।

উল্লেখ্য, গত ৯ জুন সাভারের বিরুলিয়া ঢাকা বোটক্লাবে পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন। গত ১৪ জুন সাভার মডেল থানায় পরীমনি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন।

Previous articleএইচএসসি ও সমমান পরীক্ষার ফরম পূরণ স্থগিত : শিক্ষা মন্ত্রণালয়
Next articleকরোনায় দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড ১১৯ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।