বাংলাদেশ ডেস্ক: ঢালিউড মাতাতে বাংলাদেশি সিনেমায় যুক্ত হয়েছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। বাংলাদেশের ‘বিক্ষোভ’ নামের একটি চলচ্চিত্রের আইটেম গানে কোমর দুলিয়েছেন তিনি। শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমাটি গত সপ্তাহে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে।

তবে সেন্সর ছাড়পত্র পেলেও ‘বিক্ষোভ’ সিনেমায় দেখা যাবে না সানি লিওনকে। জানা গেছে, সেন্সর বোর্ডে সানির সেই আইটেম গানটি জমাই দেওয়া হয়নি।

বাংলাদেশের চলচ্চিত্রে সরকারের পূর্বানুমতি ছাড়া বিদেশি শিল্পীরা কাজ করতে পারবেন না, এমনটাই আইনে আছে। এই সিনেমায় অনুমতি না নিয়েই সানি লিওনকে নিয়ে শুটিং করা হয়েছিল। এ কারণে সেন্সর বোর্ডে তার অংশটি জমাই দেওয়া হয়নি।

এ প্রসঙ্গে পরিচালক শামীম আহমেদ রনি গণমাধ্যমকে জানিয়েছেন, ‘ওই সময় হুট করেই সানি লিওনের শিডিউল পেয়েছিলাম আমরা। তা ছাড়া ওই সময় শুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেত না। ফলে তাড়াহুড়োর মধ্যে অনুমতি নেওয়ার সময় পাইনি আমরা। ভেবেছিলাম, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেব। কিন্তু তা আর সম্ভব হয়নি। এ কারণে সরকারের নিয়ম মেনে সিনেমা থেকে সানি লিওনের অংশটি বাদ দিয়েছি।’

তিনি আরও জানান, ‘প্রযোজনা সংস্থার শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল নামে ভারতে শাপলা মিডিয়ার একটি শাখা আছে। কিছুদিনের মধ্যে প্রতিষ্ঠানটি অঙ্কুশকে নিয়ে সিনেমা করতে যাচ্ছে। সেই সিনেমাতেই গানটি রাখার কথা আছে।’

Previous articleচান্দিনায় তুলা ফ্যাক্টরিতে আগুন, ২৩ লাখ টাকার ক্ষতি
Next articleসাংবাদিক লাঞ্ছিত: যুক্তরাষ্ট্র আ’লীগের সকল সংবাদ ও অনুষ্ঠান বর্জনের ঘোষণা নিউইয়র্কের সাংবাদিকদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।