শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeবিনোদন‘সেরাকণ্ঠ’ চ্যাম্পিয়ন ঐশীর কণ্ঠে দেশের গান

‘সেরাকণ্ঠ’ চ্যাম্পিয়ন ঐশীর কণ্ঠে দেশের গান

বাংলাদেশ প্রতিবেদক: ইউটিউবে প্রকাশিত হলো “বৃথাই রে মা” শিরোনামে একটি দেশাত্মবোধক মৌলিক গান। গানটি লিখেছেন, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন শাখাওয়াত হোসেন মারুফ। গানটিতে কন্ঠ দিয়েছেন চ্যানেল আই সেরাকন্ঠ চ্যাম্পিয়ন রাকিবা ঐশী। গানটির মিক্সিং ও মাস্টারিং এর পাশাপাশি এর লিরিক্যাল ভিডিওটিও নির্মাণ করেছেন মারুফ।

এ গানটি প্রসঙ্গে মারুফ বলেন, “আমাদের সঙ্গীত ভাণ্ডারে এতো এতো জনপ্রিয় এবং হৃদয়গ্রাহী দেশের গান রয়েছে যে, নতুন করে দেশের গান লেখা ও সুর করার সাহস আমার খুব একটা হয় না। তবে এ গানটির বিষয়বস্তু আমাকে সে সাহস জুগিয়েছে। আর নতুন প্রজন্মের কন্ঠ শিল্পীদের মধ্যে নিঃসন্দেহে ঐশী একজন ভালো মানের শিল্পী। সে গেয়েছেও বেশ ভালো। আশা করি গানটি সবার ভালো লাগবে; পাশাপাশি গানটির বক্তব্যও সকলের কাছে পৌঁছাবে।”

গানটি প্রসঙ্গে ঐশী বলেন, “একজন শিল্পীর জন্য একটি মৌলিক দেশের গান পাওয়া অবশ্যই একটি বড় প্রাপ্তি। গানটির কথা ও সুর অনবদ্য। বিটিভিসহ অন্যান্য বেসরকারি টিভি চ্যানেলে ও মঞ্চে গানটি ইতিমধ্যেই বেশ প্রশংসা কুড়িয়েছে। আশা করি শ্রোতাদের মনেও জায়গা করে নিতে পারবে এ গানটি।”

গানটি “Shakhawat Hossain Maruf”-এর অফিসিয়াল চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে। এছাড়াও, গানটি অ্যাপল মিউজিক, আইটিউন, অ্যামাজন মিউজিক, স্পটিফাই, অডিওম্যাকের মতো জনপ্রিয় মিউজিক স্টোরসমূহের পাশাপাশি, ফেসবুকসহ অন্যান্য সোশ্যাল প্ল্যাটফর্মেও মুক্তি দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments