শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeবিনোদনসিলেটে ফেনসিডিলসহ অভিনেত্রী ও মডেল মৌ আটক

সিলেটে ফেনসিডিলসহ অভিনেত্রী ও মডেল মৌ আটক

মোঃ জালাল উদ্দিন: সিলেটের গোয়াইনঘাট থানাধীন এলাকা সালুটিকর থেকে স্থানীয় অভিনেত্রী ও মডেল সুমাইয়া আক্তার মৌ নামের একজনকে হাতে নাতে ফেনসিডিলসহ গ্রেফতার করেছে। তার সাথে ছিলো এক ছেলে বন্ধু থাকেও আটক করা হয়।

তাদের কাছ থেকে দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার ১৩ জানুয়ারি ২০২২ইং, রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের আম্বরখানা- ভোলাগঞ্জ সড়কের সালুটিকর বহরঘাটা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

সুমাইয়া আক্তার মৌ সিলেটের দক্ষিণ সুরমার স্বর্ণশিখা আবাসিক এলাকার ৫ নম্বর বাসার মোঃ শাহেদ মিয়ার মেয়ে। তিনি অভিনেত্রী ও মডেল হিসেবে পরিচিত। তার সাথে আটক হওয়া সোহেল আহমদ সিলেটের জালালাবাদ থানার নাজিরেরগাঁও গ্রামের আবদুস শুকুরের ছেলে।

সিলেটের গোয়াইনঘাট থানাধীন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শফিকুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সালুটিকর তদন্ত কেন্দ্রের একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বহরঘাটা এলাকায় সুমাইয়া আক্তার মৌ ও সোহেলকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments