শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeবিনোদনঅভিনেত্রী রাইমা ইসলাম শিমুকে আজিমপুরে দাফন

অভিনেত্রী রাইমা ইসলাম শিমুকে আজিমপুরে দাফন

বাংলাদেশ প্রতিবেদক: অভিনেত্রী রাইমা ইসলাম শিমুকে ঢাকার আজিমপুর কবরস্থানে দাফন করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টায় গ্রিন রোডের স্টাফ কোয়ার্টারে জানাজা শেষে সাড়ে ৯টার দিকে তাকে দাফন করা হয়।

শিমুর ভাই শহীদুল ইসলাম খোকন এ তথ্য জানিয়েছেন।

স্বামী ও দুই সন্তানকে নিয়ে ঢাকার গ্রিনরোড এলাকার বাসায় থাকতেন শিমু। সোমবার ঢাকার কেরানীগঞ্জের হজরতপুর সেতুর কাছে আলিয়াপুর এলাকায় রাস্তার পাশে তার বস্তাবন্দি লাশ পাওয়া যায়।

তদন্তে নেমে বস্তার সুতার সূত্র ধরে পুলিশ শিমুর স্বামী নোবেলকে সন্দেহের তালিকায় রাখে। একই রকমের সুতা নোবেলের বাসায়ও পাওয়ার পর তাকে গ্রেফতার করা হয়। পরে নোবেল শিমুকে হত্যার কথা ‘স্বীকার করেন’ বলে সাংবাদিকদের জানিয়েছে পুলিশ।

‘দাম্পত্য কলহের জের ধরে’ নোবেল তার স্ত্রীকে হত্যার পর বন্ধু এস এম ওয়াই আব্দুল্লাহ ফরহাদের সহায়তায় লাশ গুম করেন বলে পুলিশের ভাষ্য।

নোবেল ও ফরহাদকে গ্রেফতারের পর তাদের জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের হেফাজতে নিয়েছে পুলিশ।

ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল (মিটফোর্ড) হাসপাতালে মঙ্গলবার দুপুরে লাশের ময়নাতদন্ত শেষে চিকিৎসক সোহেল মাহমুদ বলেন, নিহতের গলায় স্পষ্ট কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, রশি বা কোনো কিছু দিয়ে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে। এছাড়া রাসায়নিক পরীক্ষার জন্য ভিসেরা (অভ্যন্তরীণ কিছু অঙ্গ) সংগ্রহ করা হয়েছে।

শিমুর ভাই খোকন জানান, ময়নাতদন্ত শেষে মঙ্গলবার সন্ধ্যায় তাদের কাছে লাশ হস্তান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ। পরে রাতে বোনকে তারা দাফন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments