বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeবিনোদনবিয়ে না করেও মা হওয়ার ঘোষণা দিলেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা

বিয়ে না করেও মা হওয়ার ঘোষণা দিলেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা

বাংলাদেশ ডেস্ক: এখনও বিয়ে করেননি বলিউড অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ। বিয়ের আগেই মা হতে যাওয়ার ঘোষণা দিলেন তিনি। ১৮ এপ্রিল সকালে ইনস্টাগ্রামে দুটো ছবি পোস্ট করে এই ঘোষণা দেন ‘বরফি’খ্যাত এই নায়িকা।

সদ্যোজাত শিশুর সাদাকালো একটি পোশাক ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ইলিয়েনা।। তার ওপর লেখা, ‘রোমাঞ্চকর যাত্রা শুরু।’ অন্যটি একটি লকেটের ছবি। তাতে লেখা ‘মামা’। ছবিগুলোর ক্যাপশনে লেখা— ‘খুব শিগগির আসছে। আমার ছোট্ট সোনাকে দেখার জন্য তর সইছে না।’

ইলিয়েনার এ পোস্টে মন্তব্য করেছেন তার মা সামিরা ডিক্রুজ। তিনি লিখেছেন— ‘আমার নাতি/নাতনির মুখ দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না। খুব দ্রুত চলে আসো।’

বিয়ের আগে মা হতে যাওয়ার ঘোষণা দেওয়ায় শোরগোল পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমের তার অনুরাগীরা। অনেকে বিস্ময় প্রকাশ করে অভিনন্দন জানিয়েছেন। অনেকে কটাক্ষ করতেও ছাড়েননি নায়িকাকে। কেউ প্রশ্ন তুলেছেন— ‘তোমার সন্তানের বাবা কে?’ কেউ জানতে চেয়েছেন, ‘তুমি বিয়ে করলে কবে?’ বিষয়টি নিয়ে জোর সমালোচনা চললেও এখনো মুখ খুলেননি ইলিয়েনা।

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মাইকেল সঙ্গে সম্পর্কে জড়ানোর গুঞ্জন অনেক দিন ধরেই উড়ছে। গত বছর ক্যাটরিনার জন্মদিনের অন্তরঙ্গ পার্টিতে মালদ্বীপে অভিনেত্রীর পরিবারের সঙ্গে হাজির ছিলেন ইলিয়ানাও। তারপরই মূলত, এ জুটির প্রেমের গুঞ্জন ওঠে।

ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ান লরেন্ট মাইকেল লন্ডনে থাকেন। তিনি পেশায় মডেল। ক্যাটরিনার বিয়ের আসরেও হাজির ছিলেন ইলিয়েনা। কফি উইথ করন অনুষ্ঠানে দু’জনের সম্পর্কে থাকার ইঙ্গিত দিয়েছিলেন করন জোহরও।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments