মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeবিনোদন‘চিফ হিট অফিসার’ বুশরা অভিনয় করেন, সিনেমার প্রযোজকও

‘চিফ হিট অফিসার’ বুশরা অভিনয় করেন, সিনেমার প্রযোজকও

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর উত্তরের তাপ হ্রাসের কৌশল গ্রহণ এবং তা বাস্তবায়নের কাজ করবেন বুশরা আফরিন। এই জন্য তাকে যুক্তরাষ্ট্রভিত্তিক সংস্থা অ্যাড্রিয়েন আর্শট-রকফেলার ফাউন্ডেশনের তাপমাত্রা নিয়ন্ত্রণে ‘হিট অফিসার’ পদে নিয়োগ দেয়।

গত ক’দিন তাকে নিয়ে বেশ চর্চা হচ্ছে। যে যার মত সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনা করছেন। তবে সব ছাপিয়ে মানুষ মুগ্ধ বুশরা আফরিনের গুছিয়ে কথা বলায়।

এদিকে ‘চিফ হিট অফিসার’ হয়ে বুশরা এই আলোচনায় আসার আগে নাম লিখিয়েছেন অভিনয়ে।

নুহাশ হুমায়ূনের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘৭০০ টাকা’তে গায়ক-অভিনেতা প্রীতম হাসান ও সাবিলা নূরের সঙ্গে অভিনয় করেন তিনি। স্বল্পদৈর্ঘ্যটির ১১ মিনিট ২৪ সেকেন্ড থেকে দেখা যায় বুশরাকে।

শুধু অভিনয় নয়, একই পরিচালকের আন্তর্জাতিক পরিমণ্ডলে আলোচিত সিনেমা ‘মশারি’র প্রযোজকও বুশরা।

সিনেমাটির ট্রেলারের ক্রেডিট লাইনে আছে তার নাম।

উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের মেয়ে বুশরা আফরিন। ডিএনসিসিতে ‘চিফ হিট অফিসার’ হিসেবে কাজ করতে বুশরা আফরিনকে নিয়োগ দিয়েছে যুক্তরাষ্ট্রভিত্তিক বেসরকারি উন্নয়ন সংগঠন অ্যাড্রিয়েন আর্শট-রকফেলার ফাউন্ডেশন। ডিএনসিসির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments