বুধবার, মে ২৯, ২০২৪
Homeবিনোদনপ্রকাশিত হলো ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরীর ছেলে ফাইয়াজ মোহাম্মদ চৌধুরীর মৌলিক গান

প্রকাশিত হলো ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরীর ছেলে ফাইয়াজ মোহাম্মদ চৌধুরীর মৌলিক গান

বাংলাদেশ প্রতিবেদক: ইউটিউবে উন্মুক্ত হলো “কালো মেঘে” শিরোনামে একটি মৌলিক গান। গানটি লিখেছেন শাখাওয়াত হোসেন মারুফ, সুর ও সঙ্গীত করেছেন মুনতাসীর তুষার। অক্ষর অরিজিনালসের এই গানটিতে কন্ঠ দিয়েছেন ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরীর ছেলে ফাইয়াজ মোহাম্মদ চৌধুরী ।

এ গানটি প্রসঙ্গে মারুফ বলেন, “একটি ভালো গানের জন্য ভালো কথা, সুর ও কন্ঠের যথাযথ মেলবন্ধন অত্যন্ত জরুরি। আশা করি এ গানে সেটা হয়েছে। জীবনের ভুলগুলোকে মেঘের সাথে তুলনা করে, সেই মেঘ ভেঙে, অভিমান ভুলে, প্রিয়জনকে বৃষ্টির মতো করে ফিরে আসার আহ্বান জানানো হয়েছে গানটিতে। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে।”

মুনতাসীর বলেন, “কথার গভীরতাকে ধারণ করেই গানটি সুর করতে চেষ্টা করেছি। ফাইয়াজ গেয়েছেনও ভালো। বাকিটা শ্রোতারা বিচার করবেন।”

গানটি অক্ষর রেকর্ডসের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে। এছাড়াও, গানটি অ্যাপল মিউজিক, আইটিউন, অ্যামাজন মিউজিক, স্পটিফাই -এর মতো জনপ্রিয় মিউজিক স্টোরসমূহের পাশাপাশি, ফেসবুকসহ অন্যান্য সোশ্যাল প্ল্যাটফর্মেও মুক্তি দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments