সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
Homeবিনোদনহত্যার এক সপ্তাহ পর খাল থেকে মডেলের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

হত্যার এক সপ্তাহ পর খাল থেকে মডেলের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

বাংলাদেশ ডেস্ক: সাবেক এক মডেলকে গুলি করে হত্যা করেছে পাঁচ দুর্বৃত্ত। হত্যার এক সপ্তাহ পর তার মরদেহ পাশের রাজ্য হরিয়ানার একটি খাল থেকে উদ্ধার করেছে ভারতীয় পুলিশ। শনিবার এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। নিহত ওই মডেলের নাম দিব্যা পাহুজা। তার বয়স ২৭ বছর।

পুলিশ বলছে, গত ২ জানুয়ারি দিব্যাকে পাঞ্জাবের গুরগাঁওয়ের একটি হোটেলে নিয়ে যান পাঁচ ব্যক্তি। এরপর সেখানে তাকে মাথায় গুলি করে হত্যা করে তারা। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, হত্যার পর একটি গাড়িতে করে তার লাশ নিয়ে যাওয়া হয়। এরপর সেটি পাঞ্জাবের ভাকরা খালে ফেলে দেওয়া হলে পানিতে ভেসে ভেসে প্রতিবেশী হরিয়ানা রাজ্যে চলে যায়।

হরিয়ানার তোহনা থেকে গুরুগ্রাম পুলিশের একটি দল দিব্যার মরদেহ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর ছবি পাঠানো হলে বিষয়টি নিশ্চিত করে দিব্যার পরিবার। তার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
ভারতীয় পুলিশ বলছে, হোটেল মালিককে অশ্লীল ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করার অভিযোগে দিব্যাকে হত্যা করা হয়েছে।

তৎকালীন প্রেমিক ও গুরুগ্রামের গ্যাংস্টার সন্দীপ গাদোলির ভুয়া এনকাউন্টারে জড়িত থাকার অভিযোগে ২০১৬ সাল থেকে কারাগারে ছিলেন দিব্যা। তবে গত বছরের জুনে তিনি জামিনে ছাড়া পেয়েছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments