মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটা সমুদ্র সৈকতে পরিচ্ছনতা কার্যক্রম পরিচালিত

কুয়াকাটা সমুদ্র সৈকতে পরিচ্ছনতা কার্যক্রম পরিচালিত

মিজানুর রহমান বুলেট: জলবায়ু পরিবর্তনের প্রতিক্রিয়া মোকাবেলা, দুর্যোগ ঝুঁকি হ্রাস, পরিবেশ সুরক্ষা নিশ্চিত করনসহ সামাজিক উন্নয়নের প্রত্যয় নিয়ে শতাধিক তরুন ও তরুনীরা শনিবার সকাল ১১ টায় পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করে। এডুকোর কারিগড়ি সহযোগিতায় এনএসএস(নজরুল স্মৃতি সংসদ) এমপাওয়ার প্রকল্পের আওতায় তরুনদের সংগঠিত করে এ কর্মসূচীর আয়োজন করে।

কুয়াকাটা সমুদ্র সৈকতকে একটি পরিচ্ছন্ন বিনোদন কেন্দ্রে পরিনত করার শ্লোগান নিয়ে শতাধিক তরুন-তরুনী নিজস্ব ব্যবস্থাপনায় শনিবার সকাল ১১ টায় দিনব্যাপী এক পরিচ্ছন্নতা ক্যাম্পেইনের আয়োজন করে। ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন কুয়াকাটা সমুদ্র সৈকতের ট্যুরিস্ট পুলিশ ওসি মো. হাসনাইন পারভেজ ।

এসময় উপস্থিত ছিলেন কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি মো. নাসির উদ্দিন বিপ্লব, সম্পাদক জহিরুল ইসলাম মিরনসহ বিভিন্ন গনমাধ্যম কর্মীও এনএসএস এর কর্মকর্তা বৃন্দ। সৈকতে বেড়াতে আসা মানুষকে সচেতন করার জন্য অন্য কর্মসূচির মধ্যে ছিলো মানববন্ধন, সমুদ্র সৈকতে পরে থাকা প্লাস্টিক ও পলিথিনজাতিয় ময়লা-আবর্জনা পরিস্কার করা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments