ঢামেকের করোনা ইউনিটে ২৪ ঘন্টায় আরো ২০ জনের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরো ২০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনাভাইরাস পজিটিভ ছিলেন ৩ পুরুষ এবং ৩ নারী। বাকীরা করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন । ঢামেকে ২ মে থেকে শুরু করা করোনা ইউনিটে শনিবার বিকাল সাড়ে ৫ টা পযর্ন্ত নারী ও পুরুষ মিলে ৪৯৭ জন মারা গেছেন । তাদের মধ্যে ১১৩ জন করোনা আক্রান্ত হয়ে মারা যান ।

ঢামেক হাসপাতালের মর্গ অফিসের ওয়ার্ড মাস্টার আব্দুল গফুর শনিবারে বিকালে এই মৃত্যুর বিষয় গুলো নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরো ২০ জনের মৃত্যু হয়েছে। আমাদের এই হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য শিশু করোনা ইউনিট সহ ৩ টি ইউনিট চালু করা হয়েছে । এখানে রোগী ভর্তি ও চিকিৎসা জন্য ২৪ ঘন্টাই খোলা রয়েছে । করোনা রোগী মৃত্যু ও ভর্তি প্রতি দিন আপডাউন করছে । সারাদেশে এই মহামারী করোনাভাইরাস ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে । এর প্রতিকার কবে যে শেষ হবে । করোনা ইউনিটে সার্বক্ষনিক রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন, হাসপাতাল কর্তৃপক্ষসহ ডাক্তার, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা। যারা করোনাভাইরাসে উপসর্গ নিয়ে মারা গেছেন লাশ গুলো তাদের আত্মীয়-স্বজনের কাছে প্রর্যায়ক্রমে হস্তান্তর করা হয়েছে। আর করোনা পজিটিভে যারা মারা গেছেন সেই সব লাশ সরকারি নিয়ম মেনে তাদের আত্মীয়-স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে।

সুত্রঃ নয়া দিগন্ত

Previous articleএকি প্রেম নাকি মরিচিকা : রুদ্র অয়ন
Next articleঢাকা থেকে পালিয়ে গার্মেন্টসকর্মীর মৃত্যু, ৬ ঘণ্টা পড়েছিল লাশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।