শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeআন্তর্জাতিকফেসবুক পরিচয়ে বাসায় নিয়ে গৃহবধূকে ধর্ষণ করে ভিডিও ধারণ

ফেসবুক পরিচয়ে বাসায় নিয়ে গৃহবধূকে ধর্ষণ করে ভিডিও ধারণ

অনলাইন কাগজ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের পর কৌশলের এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, ধর্ষণের সময় সেই দৃশ্য ভিডিও করে রাখে অভিযুক্ত যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে।

ভারতীয় গণমাধ্যমে খবর, ফেসবুকে পরিচয় হয়। এরপর ম্যাসেঞ্জারে নিয়মিত কথা হতে থাকে। দিন দিন বন্ধুত্ব আরও গভীর হয়। এরপর রেস্টুরেন্টে দেখা করেন দু’জনে। এই সব ঠিকই ছিল। কিন্তু রেস্টুরেন্টে পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে গৃহবধূকে বেহুঁশ করে ওই যুবক। পরে রুমে নিয়ে তাকে ধর্ষণ করে। শুধু তাই নয়, ধর্ষণের সময় সেই দৃশ্য ভিডিও করে রাখে। পরবর্তীতে সেই ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে আবারও ধর্ষণের চেষ্টা করে ওই যুবক।

এ ঘটনার পর ওই নারী পুলিশের দারস্থ হন। গৃহবধূর অভিযোগ, গত অক্টোবর মাস থেকে ক্রমাগত তাকে উত্ত্যক্ত করে আসছে ওই যুবক। এমনকি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস করিয়ে দেওয়ার হুমকি দিতে থাকে সে। বাধ্য হয়ে গত রবিবারই নরেন্দ্রপুর থানায় গোপাল নাইয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। রাতেই তাকে গ্রেফতার করেছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments