শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeআন্তর্জাতিকআফগানিস্তানে সামরিক ঘাঁটিতে তালেবানের হামলা, ১২৬ সেনা নিহত

আফগানিস্তানে সামরিক ঘাঁটিতে তালেবানের হামলা, ১২৬ সেনা নিহত

কাগজ ডেস্ক: আফগানিস্তানের একটি সামরিক ঘাঁটিতে তালেবানরা হামলা চালিয়েছে বলে খবর পাওয়া গেছে। এতে নিরাপত্তা বাহিনীর ১২৬ সদস্য নিহত হয়েছেন বলে জানা গেছে। দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক কর্মকর্তা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন সোমবার দেশটির দক্ষিণাঞ্চলীয় প্রদেশ ময়দান ওয়ারডাকে এ হামলা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ওই জ্যেষ্ঠ কর্মকর্তা বলেন, “সেনা প্রশিক্ষণ সেন্টারের ভেতর হামলায় ১২৬ জন নিহত হয়েছে বলে আমরা খবর পেয়েছি।” এক প্রাদেশিক কর্মকর্তাও নিহতের সংখ্যা শতাধিক বলে জানিয়েছেন।

যদিও সরকারের পক্ষ থেকে প্রথমে এ হামলায় ১২ জন নিহত হওয়ার কথা জানানো হয়েছিল।

তখন সরকারি কর্মকর্তারা বলেছিলেন, হামলাকারীরা একটি গাড়ি বোমা বিস্ফোরণ ঘটানোর পর দুই বন্দুকধারী ঘাঁটিতে প্রবেশ করে হামলা চালায়। হামলায় ২৮ নিরাপত্তা কর্মকর্তা আহত হওয়ার কথাও তারা জানিয়েছিলেন।

বার্তা সংস্থা রয়টার্সের পক্ষ থেকে শতাধিক নিহত হওয়ার খবরের সত্যতা যাচাই করতে সরকারের এক মুখপাত্রের সঙ্গে যোগাযোগ করলে তিনি এ বিষয়ে মন্তব্য করতে অস্বীকৃতি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments