বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeআন্তর্জাতিকপাকিস্তানের পক্ষে পাঞ্জাবী শিখদের মিছিল, প্রয়োজনে যুদ্ধের ঘোষণা

পাকিস্তানের পক্ষে পাঞ্জাবী শিখদের মিছিল, প্রয়োজনে যুদ্ধের ঘোষণা

কাগজ ডেস্ক: ভারতীয় বিমানের পাকিস্তানের আকাশসীমা লঙ্ঘনের প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ করেছে দেশটির শিখরা। পাঞ্জাবের পাকিস্তান অংশে থাকা শিখরা বৃহস্পতিবার হাসানাবদাল গুরুদোয়ারা সাহিব থেকে মিছিল নিয়ে বের হয়। সেখান থেকে পাকিস্তান সেনাবাহিনীর সঙ্গে সংহতি প্রকাশ করেন তারা। এ খবর দিয়েছে পাকিস্তানি দৈনিক ডন।

গুরুদোয়ারা সাহিব থেকে শিখ নেতারা বলেন, পাকিস্তানের পক্ষে সামরিক পোষাক ছাড়াই প্রত্যেক শিখ যুদ্ধ করতে প্রস্তুত। শিখ সম্প্রদায় পাকিস্তানের সঙ্গে আছে বলেও ঘোষণা করেন তারা। এসময় সমাবেশ থেকে পাকিস্তানি সেনাবাহিনী ও সরকারের প্রতি সমর্থন জানিয়ে স্লোগান দেয়া হয়। একইসঙ্গে ভারতবিরোধী প্ল্যাকার্ডও দেখা যায় সেখানে। শিখ নেতারা বলেন, তারা ভারতীয় সীমান্ত থেকে কাছে বসবাস করেন। যদি ভারতের আক্রমণে তাদের উপাসনালয়ের কোনো ক্ষতি হয় তবে তারা সশস্ত্র বাহিনীর সঙ্গে এক হয়ে লড়াই করবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments