বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeআন্তর্জাতিকগাজায় ইসরাইলি রকেট হামলায় ২৩ ফিলিস্তিনি নিহত

গাজায় ইসরাইলি রকেট হামলায় ২৩ ফিলিস্তিনি নিহত

কাগজ ডেস্ক: গাজা উপত্যকায় গত দুদিন ধরে চলা সহিংসতায় ২৩ জন ফিলিস্তিনি ও চারজন ইসরাইলি নিহত হয়েছেন। ইসরাইল সেনাবাহিনীর বিমান হামলায় নিহতদের মধ্যে অন্তঃসত্ত্বা এক নারী ও তার ১৪ মাস বয়সী মেয়েও রয়েছেন।
ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি বলছে, সাম্প্রতিক বছরগুলোতে দুই পক্ষের মধ্যে হওয়া সহিংসতার মধ্যে এটা ভয়াবহ। ইসরাইলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু তার বাহিনীকে রকেট হামলা অব্যাহত রাখার নির্দেশ দিয়েছেন।
বিবিসির প্রতিবেদনে আরও জানানো হয়েছে, দুই দিনে ধরে চলা এই সহিংসতার পর মিসরের মধ্যস্ততায় গাজা উপত্যকায় অস্ত্রবিরতির কথা শোনা গেছে। হামাস সমর্থিত একটি টিভি স্টেশনের বরাত দিয়ে বিবিসি বলছে, অস্ত্রবিরতির জন্য দুই পক্ষই সম্মত হয়েছে।
তবে ইসরাইলের পক্ষ থেকে অস্ত্রবিরতির বিষয়ে কিছু জানানো হয়নি। জাতিসংঘসহ অন্যান্য আন্তর্জাতিক সম্প্রদায় উভয় পক্ষকে শান্ত থাকার আহ্বান জানিয়েছে। হামাস ও মিসরের কর্মকর্তাদের বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপি বলছে, দুই পক্ষই অস্ত্রবিরতি চুক্তিতে সম্মত হয়েছে।
ফিলিস্তিনের কর্মকর্তারা বলছেন, গাজার উত্তরাঞ্চলে ইসরাইলি ড্রোন হামলায় তিন ফিলিস্তিনি আহত হওয়ার পর ইসরাইলে রকেট হামলা চালানো হয়। ইসরায়েল সেনবাহিনী বলছে, ফিলিস্তিনের রকেট হামলার পর ৩২০টি রকেট হামলা করে তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments