বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeআন্তর্জাতিক‘পাকিস্তানে যা’ বলেই ভারতে মুসলিম যুবককে গুলি

‘পাকিস্তানে যা’ বলেই ভারতে মুসলিম যুবককে গুলি

কাগজ ডেস্ক: ভারতের এবার গুলি করা হল এক মুসলিম যুবককে। কেবল সংখ্যলঘু হওয়ার কারণেই তাকে গুলি করা হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে ভারতের বিহারের বেগুসরাইয়ের চেরিয়া-বরিয়ারপুর থানার কুম্ভি গ্রামে।
পুলিশ বিদ্বেষমূলক অপরাধের ঘটনায় রাজীব যাদব নামে এক যুবকের বিরুদ্ধে এফআইআর রুজু করেছে। তার খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।
অভিযোগ, সোমবার মদ্যপ অবস্থায় রাজীব রাস্তায় এক ফেরিওয়ালাকে তার নাম জিজ্ঞাসা করে। বছর তিরিশের ওই ফেরিওয়ালা জানান, তার নাম মহম্মদ কাশিম। কাশিমের অভিযোগ, এই শুনেই ওই মত্ত যুবক তাকে বলে, ‘এখানে কী করছিস্ত পাকিস্তানে যা।’ দু’জনের কথা কাটাকাটি হয়। এরপরই একটি ‘ওয়ানশুটার’ বের করে কাশিমকে গুলি করে রাজীব। গুলি কাশিমের পিঠে লাগে। সেই অবস্থাতেই কাশিম পালায়। সে এখন হাসপাতালে চিকিৎসাধীন। এ নিয়ে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

এই ঘটনার প্রেক্ষিতে বেগুসরাই লোকসভা আসনের সদ্য ‘রানার্স’ তথা সিপিআইয়ের কানহাইয়া কুমার অভিযোগ করেছেন, যে নেতারা এই বিদ্বেষের রাজনীতি ছড়িয়েছেন, তারাই এই ঘটনার জন্য দায়ী। তিনি অপরাধীকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানান। কানহাইয়ার আক্রমণের লক্ষ্য অবশ্যই তাঁর প্রতিদ্বন্দ্বী তথা বেগুসরাইয়ের বিজয়ী সাংসদ, বিজেপির গিরিরাজ সিংহ। এর আগে গিরিরাজ দেশের একাধিক ব্যক্তিকে পাকিস্তানে যাওয়ার পরামর্শ দিয়েছেন। রাজীবের কথাতেও তাই সেই গিরিরাজেরই ছায়া দেখছেন কানহাইয়ারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments