শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeআন্তর্জাতিকহিজাব পরায় ভারতে মুসলিম ছাত্রীকে হুমকি

হিজাব পরায় ভারতে মুসলিম ছাত্রীকে হুমকি

কাগজ ডেস্ক: হিজাব পরায় এক মুসলিম শিক্ষার্থীকে মেডিক্যাল কলেজ ক্যাম্পাসে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। গত শনিবার ভারতের উত্তরবঙ্গের একটি মেডিক্যাল কলেজে এমন ঘটনা ঘটেছে। খবর নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসের।
জানা যায়, শনিবার ১০ থেকে ১২ জন অজ্ঞাত লোক ‘জয় শ্রী রাম’ স্লোগান দিতে দিতে ২৩ বছর বয়সী ওই ছাত্রীকে হুমকি দেয়। তারা সবাই বহিরাগত বলে ছাত্রীর দাবি।
ওই ছাত্রী বলেন, শনিবার রাত ১০টা নাগাদ খাবার খেয়ে ক্যান্টিন থেকে বন্ধুদের সঙ্গে ফিরছিলাম। এসময় কয়েকজন রাস্তায় দাঁড়িয়ে ছিল। আগে কখনও ওদের আমি দেখিনি। আমরা আমাদের মতো হাঁটছিলাম।
তিনি আরো বলেন, আমি হিজাব পরে আছি দেখে ওরা আমাদের দিকে আঙুল তুলে জয় শ্রী রাম, জয় শ্রী রাম বলে চিৎকার করতে থাকে। এর পরে ওই ১০-১২ জন আমাদের দিকে তেড়ে আসছিল। বাঁচতে আমরা দৌঁড়ে পালাই।

ওই শিক্ষার্থী বলেন, আমি একজন হিজাব পরা মুসলিম। আমি সবসময় হিজাব পরি। আমি আমার জীবনে কখনও এমন হয়রানির শিকার হইনি।
এছাড়া ওই শিক্ষার্থী দেশটির পুলিশের বিরুদ্ধেও একরাশ ক্ষোভ প্রকাশ করেন। তার দাবি, স্থানীয় থানা প্রথমে তার অভিযোগ নিতে অস্বীকার করেছিল।
পরে এফআইআর থেকে ‘হুমকি’ শব্দ বাদ দেওয়ার শর্তে অভিযোগ গ্রহণে রাজি হয় পুলিশ।তবে পরের দিন অবশ্য পুলিশ পূর্ণাঙ্গ অভিযোগ গ্রহণ করেছিল বলে তিনি জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments