শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeআন্তর্জাতিকএবার ভারতে মাংস খাওয়ার অভিযোগে ৪ শ্রমিককে বেধড়ক মারধর

এবার ভারতে মাংস খাওয়ার অভিযোগে ৪ শ্রমিককে বেধড়ক মারধর

কাগজ ডেস্ক: ধর্মস্থানের কাছে মাংস খাওয়ার অভিযোগে চার শ্রমিককে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে ভারতে। মারধরের শিকার চার শ্রমিকের মধ্যে ২ জন সংখ্যালঘু সম্প্রদায়ের বলে জানা যায়। দেশটির উত্তর প্রদেশের বরেলিতে এ ঘটনা ঘটেছে।
ওই চার শ্রমিককে মারধরের ভিডিও ভারতীয় সামজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ভিডিও’র বরাত দিয়ে এনডিটিভি জানায়, ওই চার শ্রমিককে কয়েকজন অজ্ঞাত যুবক বেল্ট ও স্যান্ডেল দিয়ে পেটাতে থাকে।
ভিডিওতে দেখা যায়, ওই চার শ্রমিক মাটিতে বসে। তারা দুপুরের খাওয়া শুরু করার প্রায় সঙ্গে সঙ্গেই কয়েক জন ঘিরে ধরে তাদের মারতে শুরু করে। চড়-থাপ্পড়ের সঙ্গে জুতো, বেল্ট দিয়েও মারা হয় তাঁদের।
বাহেরি থানার পুলিশ কর্তা ধনঞ্জয় সিংহ জানান, একটি বাড়ি তৈরির কাজের জন্য ওই দৈনিক শ্রমিকদের এনেছিলেন এক রাজমিস্ত্রি। যে জায়গায় বসে ওই চার জন খাচ্ছিলেন, তার পাশে একটি ছোটখাট দেবস্থান রয়েছে। গাছের তলায় দেব-দেবীর মূর্তি রাখা থাকে সেখানে। মারধরের সময় প্রথমে ওই শ্রমিকরা জানান, তারা নিরামিষ খাবার খাচ্ছেন।
অপর আরেকটি ভিডিওতে দেখা যায়, পরের দিকে এক শ্রমিক স্বীকার করেন তার টিফিন কৌটোয় মহিষের মাংস ছিল। যা শুনে তাদের উপরে অত্যাচার আরও কয়েক গুণ বেড়ে যায়।
বরেলীর এসএসপি মুনিরাজ জি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, অভিযুক্তদের মধ্যে আদেশ বাল্মীকি এবং মণীশ নামে দুই স্থানীয় যুবক ছিল। চার জন অজ্ঞাতপরিচয় যুবকও সেখানে ছিল। এদের প্রত্যেকের বিরুদ্ধেই এফআইআর দায়ের করা হয়েছে। তবে ধরা পড়েনি কেউই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments