বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeআন্তর্জাতিকসৌদি তেল স্থাপনা থেকে বিদেশিদের সরে যেতে ইয়েমেনের হুঁশিয়ারি

সৌদি তেল স্থাপনা থেকে বিদেশিদের সরে যেতে ইয়েমেনের হুঁশিয়ারি

বাংলাদেশ ডেস্ক: আরবে তেল প্রক্রিয়াজাতকরণ স্থাপনা থেকে সব বিদেশি নাগরিককে চলে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছে ইয়েমেনে সামরিক বাহিনী।

আরামকো কোম্পানির আবকাইক এবং খুরাইশ তেল স্থাপনায় ইয়েমেনের সামরিক বাহিনী ১০টি ড্রোনের সাহায্যে ব্যাপক হামলা চালানোর পর সোমবার নতুন করে এই হুমকি দেয়া হয়।

একই দিনে ইয়েমেনি সামরিক বাহিনীর মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল ইয়াহিয়া সারিয়ি টুইটারে দেয়া এক পোস্টে বলেছেন, আরামকো তেল স্থাপনায় স্বাভাবিক এবং বিমানের ইঞ্জিন পরিচালিত ড্রোন দিয়ে হামলা চালানো হয়।

ইয়েমেনে সৌদি হামলা বন্ধ না হলে ইয়েমেনি সামরিক বাহিনী সৌদি আরবের যেকোনও যায়গায় যেকোনও সময় তারা তাদের পছন্দমতো হামলা চালাবে।

এদিকে, ইয়েমেনে সামরিক বাহিনী সৌদি আরবের এত গভীরে এই ধরনের হামলা চালাতে সক্ষম নয় বলে রিয়াদ এবং ওয়াশিংটন যে দাবি করেছে তা নাকচ করে দিয়েছে ইয়েমেনের একজন সরকারি কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments