শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeআন্তর্জাতিকপাকিস্তানের গুলিতে ২ ভারতীয় সেনা নিহত

পাকিস্তানের গুলিতে ২ ভারতীয় সেনা নিহত

বাংলাদেশ ডেস্ক: ফের কাশ্মীর সীমান্তে গুলি চালিয়েছে পাকিস্তান সেনাবাহিনী। ভারতের অভিযোগ-শুক্রবার সংঘর্ষ বিরতি চুক্তির তোয়াক্কা না করে গুলি চালানো হয়েছে। এতে দুজন ভারতীয় সেনা নিহত হয়েছে।
ভারতীয় সেনা সূত্র এ তথ্য জানিয়েছে।
জানা গেছে, জম্মু-কাশ্মীরে রাজৌরির নিয়ন্ত্রণরেখায়, কেরি সেক্টরে শুক্রবার সকালের দিকে এই হামলার ঘটনা ঘটেছে। ছোট আগ্নেয়াস্ত্র থেকে গুলি চালায় পাকিস্তান সেনা। আহত ২ জওয়ানের চোট সামান্য বলে আশ্বস্ত করা হয়েছে। বেশ কিছুক্ষণ সময় ধরে দু-পক্ষের মধ্যে গোলাগুলি চলে। ভারতীয় সেনার প্রত্যাঘাতে কোনও পাকিস্তানি সেনা ঘায়েল হয়েছে কি না, রাত পর্যন্ত তা জানা যায়নি।
জম্মু-কাশ্মীর থেকে সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ প্রত্যাহার পর ভারত-পাক দ্বিপাক্ষিক উত্তেজনার মধ্যে সীমান্তে পাক গোলাগুলি একদিনের জন্যও বন্ধ নেই। চলতি বছরের অগস্ট থেকে অক্টোবর পর্যন্ত এই তিন মাসে নিয়ন্ত্রণরেখা য় ৯৫০টি সংঘর্ষ বিরতির ঘটনা ঘটেছে।
সম্প্রতি চাঞ্চল্যকর এই তথ্য দেন কেন্দ্রীয় প্রতিরক্ষা প্রতিমন্ত্রী শ্রীপাদ নায়েক। এর মধ্যে জম্মু-কাশ্মীর সীমান্ত অঞ্চলে এমন সংঘর্ষ বিরতির ঘটনা ঘটেছে ৭৯টি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments