শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাইসলাম ধর্মে মুগ্ধ হয়ে মুসলিম হলেন রুপম দাস

ইসলাম ধর্মে মুগ্ধ হয়ে মুসলিম হলেন রুপম দাস

বাংলাদেশ প্রতিবেদক: ফেনীর দাগনভূঞা উপজেলায় স্বেচ্ছায় ও সজ্ঞানে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন রুপম দাস (৩৪) নামের এক যুবক। বর্তমানে তার নাম মো. আব্দুল্লাহ আল হৃদয়। তিনি দাগনভূঞা উপজেলার রামনগর ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বী পরিবারের সন্তান। তার বাবার নাম ধনেশ্বর চন্দ্র দাস।

আব্দুল্লাহ আল হৃদয় বলেন, মুসলমানদের আচার-ব্যবহার, ধর্মীয় রীতিনীতি ও সংস্কৃতিতে মুগ্ধ হয়ে স্বেচ্ছায় ও সজ্ঞানে হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছি।

শুক্রবার (১৩ ডিসেম্বর) জুমার নামাজের আগে দাগনভূঞা বড় মসজিদের ইমাম মাওলানা আবুল কালামের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করেন রুপম দাস।

জুমার নামাজ শেষে ইসলামে দীক্ষিত হওয়ার বিষয়টি আনুষ্ঠানিকভাবে মুসল্লিদের উদ্দেশ্যে নিজেই ঘোষণা দেন সদ্য মুসলমান হওয়া মো. আব্দুল্লাহ আল হৃদয়।

এ সময় দাগনভূঞা বড় মসজিদ কমিটির সভাপতি মো. মাহমুদুল হক, সাধারণ সম্পাদক মো. আবুল হাসেমসহ মসজিদ কমিটির অন্য সদস্য ও মুসল্লিরা উপস্থিত ছিলেন। সদ্য মুসলিম হওয়া নবমুসলিমকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছে মসজিদ কমিটি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments