বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeআন্তর্জাতিকঅসমবয়সী প্রেম নিয়ে ভারতে তোলপাড়

অসমবয়সী প্রেম নিয়ে ভারতে তোলপাড়

বাংলাদেশ ডেস্ক: ভালোবাসার আসলে কোনো নির্দিষ্ট বয়স নেই। আর এই ভালোবাসা যে কোনো বাধাও মানে না তা বুঝিয়ে দিলেন ভারতের উত্তর প্রদেশের এক যুবক।

প্রকাশ নগরের বাসিন্দা ২২ বছরের এই যুবক প্রেমে পড়েছেন ৬০ বছরের এক নারীর। শুধু প্রেমেই থেমে থাকেননি। মাঝে মধ্যেই তাকে নিয়ে ঘুরতে যান।

ওই নারী সাত সন্তানের মা, আছে সাত নাতী-নাতনী। তিনিও ওই যুবকের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তার সঙ্গে ফের নতুন করে ঘর বাঁধার স্বপ্ন দেখছেন।

এদিকে, তাদের এমন কর্মকাণ্ডে আপত্তি তোলেন প্রতিবেশীরা। এরপরই থানায় অভিযোগ দায়ের করেন ওই নারীর স্বামী ও ছেলে।

প্রেমিককে আটক করা হয়েছে শুনেই থানায় ছুটে আসেন প্রেমিকা। সবিস্তারে তাদের প্রেমকাহিনি জানিয়ে পুলিশকে বলেন, তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। যুবককে যেন এখনই জামিন দেওয়া হয়।

একই কথা বলেন ওই যুবকও। যদিও পুলিশ তাদের বারবার অনুরোধ করে যে, এই অসমবয়সী প্রেম সমাজ মানবে না। কিন্তু তারা সিদ্ধান্তে অনড়।

এলাকায় সমস্যা তৈরি করছেন ওই যুবক, এই মর্মে পুলিশ তার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে। সঙ্গে ওই নারীকে এই আশ্বাসও দেওয়া হয়, তার প্রেমিকের বিরুদ্ধে কোনরকম গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হবে না।

তবে গল্পের পরবর্তি মোড় কোন দিকে নিয়েছে সে বিষয়ে অবশ্য এখন পর্যন্ত কিছুই জানা যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments