১০ তরুণীকে একত্রে বিবস্ত্র করে ফিটনেস পরীক্ষা, সমালোচনার ঝড়

বাংলাদেশ ডেস্ক: হাসপাতালের ক্লার্ক পদে ১০ তরুণীকে নিয়োগ দেয়া হয়েছে তিন বছর আগে। ট্রেনিং শেষে তাদের চূড়ান্ত নিয়োগের আগে ফিটনেস পরীক্ষা নেয়া হয়। একটি কক্ষে সবাইকে বিবস্ত্র করে এ পরীক্ষা নেয়া হয়েছে। বিষয়টি নিয়ে অভিযোগ ওঠার পর তদন্ত কমিটি করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) ভারতের সুরত মিউনিসিপাল ইন্সটিটিউট অব মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (এসএমআইএমইআর) হাসপাতালে এ ঘটনা ঘটেছে বলে খবর দিয়েছে আনন্দবাজার পত্রিকা।

খবরে বলা হয়েছে, প্রত্যেকের আলাদা আলাদা ‘মেডিক্যাল ফিটনেস টেস্ট’ হওয়ার কথা। কিন্তু শিক্ষানবিশ এ তরুণীদের এক ঘরে ঢুকিয়ে নগ্ন করে সেই শারীরিক সুস্থতা ও সক্ষমতার পরীক্ষা নেয়া হয়।

বিষয়টি প্রকাশ হয়ে যাওয়ায় তদন্ত কমিটি গঠন করে ১৫ দিনের মধ্যে রিপোর্ট দেওয়ার নির্দেশ দিয়েছেন পুর কমিশনার। অভিযুক্তদের শাস্তির আশ্বাস দিয়েছেন সুরতের মেয়র।

Previous articleবোন-মেয়েকে নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি
Next articleটেকনাফে নাফনদী থেকে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।