শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে নাফনদী থেকে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

টেকনাফে নাফনদী থেকে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফে নাদনদী থেকে মাদক কারবারে জড়িত এক রোহিঙ্গা যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
২১ ফেব্রুয়ারী (শুক্রবার) সকাল সাড়ে ৭টার দিকে টেকনাফ উপজেলার অন্তর্গত হোয়াইক্যং ইউনিয়ন বিজিবি ক্যাম্প সংলগ্ন খারাইগ্যা ঘোনা নাফনদী সীমান্ত এলাকা থেকে ভাসমান অবস্থায় এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত যুবক হচ্ছে, হোয়াইক্যং ঊনছিপ্রাং রইক্ষ্যং রোহিঙ্গা ক্যাম্প এলাকার বল্ক-৩ এর ১৪৭ নং রুমের বাসিন্দা মৃত গোরা মিয়ার পুত্র মোঃ ফারেজ (৩২)।
তথ্য সুত্রে আরো জানাযায়, স্থানীয় জনগনের কাছ থেকে খবর পেয়ে নাফনদী থেকে ভাসমান অবস্থায় মৃতদেহটি উদ্ধার করতে সক্ষম হয় নিহতের স্ত্রী ও স্বজনেরা।
এরপর লাশটি সে জীবিত না মৃত তার সত্যতা নিশ্চিত করার জন্য হ্নীলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
নাফনদী থেকে লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির এএসআই আরিফুল ইসলাম। এদিকে রোহিঙ্গা ক্যাম্পের একাধিক সুত্রের দাবী,নিহত ব্যাক্তি অবৈধ মাদক পাচার,লিপ্ত ছিল। তাদের দাবী ওপারে মাদকের চালান আনতে গিয়েই সে মারা গেছে। মৃতদেহটি স্থানীয় ক্যাম্প সংলগ্ন খবরস্থানে দাফন করা হয়েছে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments