টিভি শোতে মুখ খুললেন সৌদির সমকামী দুই নারী

বাংলাদেশ ডেস্ক: সৌদি আরবের আইনে সমকামিতার শাস্তি মৃত্যুদণ্ড। এ আইনের কারণে সম্প্রতি সৌদি আরব থেকে আত্মস্বীকৃত দুইজন সমকামী লন্ডনে আশ্রয় নেন। এবার একটি আরবি চ্যানেলে সাক্ষাৎকারে নিজেদের সমকামী জীবনের নানা দিক নিয়ে কথা বলেছেন দুই নারী।

ফাদ এবং নাজ নামের সমকামী নারী যুগল স্ন্যাপচ্যাট থেকে একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হন। কিশোরী অবস্থা থেকেই নাজ বুঝতে পারেন যে তিনি একটু আলাদা। আর তখন থেকেই তিনি ছেলেদের পোশাক পরতে স্বাচ্ছন্দ্য বোধ করতেন। তবে এতে পরিবারের বাধা ছিল বলেও জানান নাজ।

ওই টিভি চ্যানেল সমাকামী নারী যুগলের সৌদি আরবে থাকাকালীন এবং বর্তমানের বিভিন্ন ছবি প্রকাশ করেছে। ইসলামিক দেশগুলোতে সমকামিতার বিষয়ে কঠোর আইন রয়েছে। আর তাই ২০১৮ সালে লন্ডনে আসার পর ফাদ এবং নাজ রাজনৈতিক আশ্রয় পান।

টেলিভিশন শোতে এসে সমকামিতার কথা জানানো নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই নিয়ে একজন লেখেন, প্রত্যেকের স্বাধীনতা আছে তারা যা চায় সেটি করার।

Previous articleব্যাংকে কোটি টাকা জমা থাকলেও ফেরত পাবেন এক লাখ!
Next articleস্বামীর যৌনাঙ্গ পোড়ানো সেই মন্টি আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।