স্বামীর যৌনাঙ্গ পোড়ানো সেই মন্টি আটক

বাংলাদেশ প্রতিবেদক: নরসিংদীতে প্রবাসী যুবককে বিয়ের ফাঁদে ফেলে মুক্তিপণ দাবিতে নির্যাতনের ঘটনায় কথিত স্ত্রী মন্টিসহ চারজনকে আটক করা হয়েছে। অপর তিনজন হলেন মন্টির সাবেক স্বামী, ভাই ও বাবা।

চক্রটি প্রেমের ফাঁদে ফেলে এবং বিয়ের নামে প্রতারণা করে বিভিন্ন সময় বিপুল অর্থ হাতিয়ে নিয়েছে বলে দাবি র‌্যাবের।

নরসিংদীতে কথিত স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজন প্রবাসী যুবক রাসেলকে নির্যাতনে জড়িতের ধরতে অভিযানে নামে র‌্যাব। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাতভর নরসিংদীর বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। এ সময় অভিযুক্ত কথিত স্ত্রী মন্টি, তার সাবেক স্বামী, ভাই ও বাবাকে আটক করা হয়।

শনিবার (২২ ফেব্রুয়ারি) সকালে, নারায়ণগঞ্জে র‌্যাব-১১ কার্যালয়ে সংবাদ সম্মেলনে আটকের বিষয়টি তুলে ধরা হয়।

এ সময় র‍্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আলেপ উদ্দিন বলেন, তারা বিভিন্ন সময় ভুয়া ডিবি বা পুলিশ সেজে এ ধরনের অপকর্ম করতো। ৮ জনকে শনাক্ত করে আমরা অভিযানে নেমেছিলাম। তারা ৪ জনই আটক হয়েছেন আমাদের হাতে।

র‌্যাব বলছে, আটকরা সবাই সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সদস্য। এরআগেও বিয়ের নামে প্রতারণা করে অনেকের কাছ থেকে বিপুল অর্থ হাতিয়ে নিয়েছে চক্রটি।

গেল ২৭ জানুয়ারি নরসিংদীতে পুলিশ পরিচয়ে রাসেলকে অপহরণ করে কথিত স্ত্রী মারিয়া আক্তার মন্টিসহ তার শ্বশুর বাড়ির লোকজন। তারপর চালানো হয় অমানুষিক নির্যাতন, পুড়িয়ে দেয়া হয় যৌনাঙ্গ।

যার ভিডিওচিত্র ধারণ করে পাঠানো হয় মায়ের কাছে, দাবি করা হয় ১০ লাখ টাকার মুক্তিপণ। দেড় লাখ টাকা দেয়ার পর র‌্যাবের দারস্থ হন স্বজনরা।

Previous articleটিভি শোতে মুখ খুললেন সৌদির সমকামী দুই নারী
Next articleইরানের সেই হামলায় ১২০ মার্কিন সেনা নিহত হয়েছিল!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।