বরযাত্রীবাহী বাস নদীতে, নিহত ২৫

বাংলাদেশ ডেস্ক: রাজস্থানে বরযাত্রীবাহী একটি বাস নদীতে পড়ে নারী ও শিশুসহ অন্তত ২৫ জন নিহত হয়েছেন। আরো তিনজন গুরুতর আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে বুন্দি জেলার কোটা-দৌসা মহাসড়কের একটি সেতু থেকে বাসটি নদীতে পড়ে যায়। বার্তা সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে এ খবর জানিয়েছে এনডিটিভি।

লেখারি থানার সহকারী পুলিশ পরিদর্শক রাজেন্দ্র কুমার ফোনে পিটিআইকে জানান, বুধবার ভোরে ২৮ জন যাত্রী নিয়ে বাসটি কোটা থেকে সাওয়াই মধুপুরের দিকে যাচ্ছিল, পথে পাপড়ি গ্রামের কাছে মেজ নদীর সেতুতে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি নদীতে পড়ে যায়।

নদীর সেতুটিতে কোনো রেলিং নেই না বলে জানিয়েছেন তিনি। তিনি জানান, ঘটনাস্থলেই ১৩ জনের মৃত্যু হয়। অন্যান্যরা হাসপাতালে নেয়ার পথে কিংবা পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহতদের মধ্যে ১০ জন নারী ও অন্তত ৩ টি শিশুও আছে বলে নিশ্চিত করেছেন রাজেন্দ্র কুমার।

স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে প্রথমে লেখারি সরকারি হাসপাতালে এবং পরে গুরুতর আঘাতপ্রাপ্তদের কোটা সরকারি হাসপাতালে নেওয়া হয়।

এ দুর্ঘটনায় ২৫ জনের মৃত্যুর কথা নিশ্চিত করে এক টুইটে গভীর শোক প্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেলত।

Previous articleগোয়েন্দা নজরদারিতে আরো ১১ পাপিয়া, শীঘ্রই গ্রেফতার
Next articleফের উখিয়ায় মালয়েশিয়াগামী ১১ রোহিঙ্গা আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।