দিল্লিতে মুসলিমদের বিরুদ্ধে গণহত্যা চালানো হচ্ছে : জাকির নায়েক

বাংলাদেশ প্রতিবেদক: মালয়েশিয়ায় নির্বাসিত ভারতীয় নাগরিক ও জনপ্রিয় ধর্মীয় বক্তা জাকির নায়েক বলেছেন, সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে দুই পক্ষের সংঘর্ষের মধ্যে দিল্লিতে মুসলিমদের হত্যা করা হচ্ছে। বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে একথা বলেন জাকির নায়েক।

ফেসবুকে দেয়া স্ট্যাটাসে জাকির নায়েক লিখেছেন, দিল্লিতে মুসলিমদের বিরুদ্ধে গণহত্যা চালানো হচ্ছে। শুধু তারা মুসলিম হওয়ার কারণে তাদেরকে হত্যা করা হচ্ছে। তাদের দোকান, বাড়িঘর লুট করে পুড়িয়ে দেয়া হয়েছে। মসজিদ ভাংচুর করা হয়েছে। কমপক্ষে ১৫ জন মুসলিমকে হত্যা করা হয়েছে। গুলিবিদ্ধ হয়েছেন কমপক্ষে ১০০ জন। ভারতীয় মুসলিমদের বিরুদ্ধে রাষ্ট্রীয় মদতপুষ্ট নিষ্পেষণ নতুন এক নিম্নতম পর্যায়ে পৌঁছেছে। এখনই কি সময় নয় আমাদের নির্যাতিত ভাই ও বোনদের পক্ষে কথা বলার জন্য আমাদেরকে একটি জাতি (উম্মাহ) হিসেবে ঐক্যবদ্ধ হওয়া?

Previous articleপিইসি পরীক্ষায় বৃত্তি পেলো হাত-পা বিহীন জন্ম নেয়া সেই লিতুন জিরা
Next articleপাবলিক বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত বাতিল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।