শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeআন্তর্জাতিকভারতে ২৪ ঘণ্টায় ১২২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩৫২৫ জন

ভারতে ২৪ ঘণ্টায় ১২২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩৫২৫ জন

বাংলাদেশ ডেস্ক: ভারতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭৪ হাজার ছাড়িয়ে গেছে। দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রণালয়ের পরিসংখ্যান মতে, বুধবার সকাল পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৭৪ হাজার ২৮১ জন। গত এক দিনে পাল্লা দিয়ে বেড়েছে করোনা সংক্রমণ ও তার জেরে মৃত্যু। ২৪ ঘণ্টায় করোনায় ভুগে ১২২ জনের মৃত্যু হয়েছে এবং ৩ হাজার ৫২৫ জন নতুন করে ওই মারণ রোগে আক্রান্ত হয়েছেন।

স্বাস্থ্যমন্ত্রণালয় আরো জানিয়েছে, দেশটিতে সক্রিয় কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা ৪৭ হাজার ৪৮০ জন এবং এপর্যন্ত দেশে সুস্থ হয়েছেন ২৪ হাজার ৩৮৬ জন।

এদিকে, করোনা পরিস্থিতি নিয়ে মঙ্গলবার রাতে জাতির উদ্দেশে ভাষণ দেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানেই তিনি লকডাউনের মেয়াদ আরো বাড়ানোর ব্যাপারে ইঙ্গিত দেন।

তবে প্রধানমন্ত্রী মোদি করোনার জেরে হওয়া আর্থিক পরিস্থিতির দৈন্যদশা থেকে ঘুরে দাঁড়াতে ২০ লাখ কোটি টাকার একটি আর্থিক প্যাকেজও ঘোষণা করেন। ১৭ মে তারিখের পর ফের ‘লকডাউন ৪’ এর ঘোষণা হলেও এবারে এর বিধিনিষেধ একেবারে অন্যরকমের হবে বলেও ইঙ্গিত দেন প্রধানমন্ত্রী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments