শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeআন্তর্জাতিকবাড়ির ওপর ভেঙে পড়ল বিমান, নিহত ৩

বাড়ির ওপর ভেঙে পড়ল বিমান, নিহত ৩

বাংলাদেশ ডেস্ক: জার্মানিতে একটি বাড়ির ওপর একটি বিমান বিধ্বস্ত হওয়ার ঘটনায় ৩ জন নিহত হয়েছে। জার্মানির উত্তর-পশ্চিমাঞ্চলীয় ওয়েসেলে ওই দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয় কর্মকর্তারা নিশ্চিত করেছেন। খবর বিবিসির।

ওই দুর্ঘটনায় নিহতদের পরিচয় জানা যায়নি। দুর্ঘটনায় আহত এক শিশুকে চিকিৎসা দেওয়া হচ্ছে। বেশ কিছু ছবিতে দেখা গেছে, যে বাড়িটির ওপর বিমানটি ভেঙে পড়েছে তার ছাদ বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পুলিশ জানিয়েছে, ছোট ওই বিমানটি মার্ল এলাকা থেকে যাত্রা করেছিল।

পুলিশ প্রধান পিটার জানিয়েছেন, জরুরি সেবার জন্য ফোনকল আসার পর উদ্ধারকাজে যান উদ্ধারকর্মীরা। ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এরা সবাই প্রাপ্ত বয়স্ক।

ওই বিমানে একটি শিশুও ছিল। দুর্ঘটনায় সে কিছুটা আহত হয়েছে। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বিমানটিতে বিস্ফোরণ ঘটে এবং এটি বিধ্বস্ত হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments