বাংলাদেশ ডেস্ক: ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে বিশ্বকাপের মঞ্চে প্রথম ১২ লড়াইয়ে হারের পর অবশেষে কাঙ্খিত জয়ের দেখা পেল পাকিস্তান। গতরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরে সুপার টুয়েলভে গ্রুপ-১এর ম্যাচে ভারতকে ১০ উইকেটের ব্যবধানে হারিয়েছে পাকিস্তান।

শারজাহতে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৬ রানের মধ্যে দুই ওপেনারকে হারায় ভারত। দু’টি উইকেটই নেন পাকিস্তানের পেসার শাহিন শাহ আফ্রিদি। পরবর্তীতের কোহলির হাফ-সেঞ্চুরিতে ৭ উইকেটে ১৫১ রানের লড়াকু পুঁজি পায় ভারত। সেই পুঁিজও নিমিষেই স্পর্শ করে ফেলেন পাকিস্তানের দুই ওপেনার মোহাম্মদ রিজওয়ান ও অধিনায়ক বাবর আজমের। ১৩ বল বাকী রেখে দাপুটে জয় পায় পাকিস্তান।

পাকিস্তানের এমন জয়ে দলকে অভিন্দন জানান দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান।

টুইটারে স্ট্যাটাস দিয়ে পাক ক্রিকেট দলকে অভিনন্দন জানান ইমরান। তিনি লিখেছেন, `পাকিস্তানের পুরো দলকে অভিনন্দন। বিশেষভাবে বাবর আজম, সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন সে।’

রিজওয়ান-আফ্রিদির প্রশংসাও করেছেন ইমরান। তিনি লিখেন, `অসাধারণ পারফরমেন্স ছিলো রিজওয়ান ও আফ্রিদির। দেশ তোমাদের জন্য গর্বিত।’

Previous articleদেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু
Next articleচান্দিনায় স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি’র শোভাযাত্রা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।